সুতি গোঠা হাইস্কুল শিক্ষক দুর্নীতি কান্ডে সিআইডি’র জালে মূল অভিযুক্ত অনিমেষ!

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মুর্শিদাবাদের সুতি ১ নম্বর ব্লকের গোঠা হাইস্কুলে জাল নিয়োগপত্র নিয়ে শিক্ষকতায় যোগ দেওয়া অনিমেষ তিওয়ারিকে গ্রেপ্তার করল সিআইডি। শুক্রবার তাঁকে জঙ্গিপুর মহকুমা আদালতে পেশ করা হবে। সিআইডি সূত্রের খবর, অনিমেষ তেওয়ারি পঞ্চায়েতের ভোট দিতে এসেছিলেন। গোপনে সেই খবর পাওয়ার পর সিআইডির জালে ধরা পরে অনিমেষ। শুক্রবার সকালে গ্রেফতার করা হয় তাঁকে। প্রসঙ্গত, সুতির গোঠা হাইস্কুলের প্রধান শিক্ষক ছিলেন আশীষ তিওয়ারি, যিনি জালিয়াতি করে তাঁর ছেলে অনিমেষ তিওয়ারিকে গোটা হাইস্কুলের শিক্ষকতার চাকরির সুযোগ করে দিয়েছিলেন বলে অভিযোগ।

উলেখ্য, সুতির গোঠা এ.আর হাইস্কুলের প্রধান শিক্ষক আশীষ তিওয়ারির বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তথ্য জালিয়াতি করে ছেলে অনিমেষ তিওয়ারিকে নিজের স্কুলেই শিক্ষকতার সুযোগ করে দিয়েছেন। সেই ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছিল আদালত।

গত ১৯শে জানুয়ারি স্কুলের প্রধান শিক্ষক ও তাঁর ছেলে অনিমেষের নামে সুতি থানায় এফআইআর দায়ের করা হয়। গত ২১শে জানুয়ারি এই দুর্নীতির তদন্তে বহরমপুরে ডি.আই অফিসে এসেছিলেন এস.এস সিআইডি ও স্পেশাল ক্রাইম অফিসার অনীশ সরকার। সেদিনই জিজ্ঞাসাদ করা হয় বর্তমান ডি.আই ও প্রাক্তন ডি.আই ও স্কুল পরিচালন সমিতির সভাপতিকেও।

গত ৩০শে জানুয়ারী দুর্নীতির তদন্তে সুতির গোঠা এ.আর হাইস্কুলে গিয়েছিল সিআইডি দল। এরপর ৩১শে মার্চ গ্রেপ্তার করা হয় প্রাক্তন ডি.আই পুরবী দে বিশ্বাস সহ দুই কর্মীকে। তবে এবারে সেই মামলার অন্যতম অভিযুক্ত অনিমেষ তিওয়ারিকে গ্রেফতার করল সিআইডি।