Burwan TMC: বড়ঞায় থানায় বিধায়ক, দলের নেতাদের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

Published By: Madhyabanga News | Published On:

বড়ঞায় বিধায়ক বনাম প্রাক্তন ব্লক সভাপতি ও প্রাক্তন যুব তৃণমূল সভাপতির দ্বৈরথ অব্যাহত। অভিযোগ, পাল্টা অভিযোগে তৃণমূলের অন্ত:কলহ নিয়ে শোরগোল পড়েছে বড়ঞার রাজনৈতিক মহলে। ইতিমধ্যেই প্রাক্তন ব্লক সভাপতি গোলাম মুর্শেদ জর্জ ও প্রাক্তন যুব তৃণমূল সভাপতি মাহে আলমের বিরুদ্ধে বড়ঞা থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় নব নিযুক্ত বড়ঞা ব্লক তৃণমূল সভাপতি রবীন কুমার ঘোষের নামে একটি জালিয়াতি পরিচয় পত্র তৈরি করে সেখানে সই, সাক্ষর জাল করা হয়েছে। বিধায়ক প্যাড ব্যবহার করে নিজেদের মতো করে কথা লিখে ব্লক যুব তৃণমূল সভাপতি সামসের দেওয়ানের নাম লিখে সই এবং স্ট্যাম্প জালিয়াতি করা হয়েছে। জালিয়াতি করে মিথ্যে কথোপকথন ও জাল কাগজপত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। অভিযুক্তদের আইনগত ও উপযুক্ত ব্যবস্থার দাবিতে সরব বিধায়ক।

যদিও এই অভিযোগ মিথ্যা বলে দাবি প্রাক্তন ব্লক তৃণমূল সভাপতি ও প্রাক্তন ব্লক যুব তৃণমূল সভাপতির। বিধায়কের বিরুদ্ধে খুব উগরে দিয়ে পাল্টা বিস্ফোরক অভিযোগ তাদের। বিধায়কের বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করার হুশিয়ারি প্রাক্তন ব্লক যুব তৃণমূল সভাপতির।
গোটা ঘটনা তদন্ত করে তবেই দলীয় কোন সিদ্ধান্ত নিয়ে রাজ্য স্তরে জানানো হবে বলেই প্রতিক্রিয়া বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি শাওনি সিংহ রায়ের।