Burwan TMC: ব্লক সভাপতি হতে তিরিশ লাখ ! বড়ঞায় ভাইরাল কল রেকর্ডিং ! বিধায়কের বিরুদ্ধে অভিযোগ জর্জের

Published By: Madhyabanga News | Published On:

বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহার সঙ্গে তৃনমূলের প্রাক্তন ব্লক সভাপতি গোলাম মুর্শেদ ওরফে জর্জ’এর টাকা লেনদেন সংক্রান্ত অডিও ক্লিপ ভাইরাল । বড়ঞা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন ব্লক সভাপতি গোলাম মুর্শেদ ওরফে জর্জের দাবি, ওই ক্লিপে ব্লক সভাপতি রাখার জন্যে গোলাম মুর্শেদের কাছ থেকে জীবনকৃষ্ণ সাহা ৩০ লক্ষ টাকা দাবি করছেন । যদিও গোলাম মুর্শেদ ওই টাকা দিতে অক্ষম বলে ওই ক্লিপে জানিয়েছেন । বিধায়ক এটা তাঁর কন্ঠস্বর বলে পরে স্বীকার করে নিয়েছেন। তবে কথোপকথন ব্লক সভাপতি সংক্রান্ত বিষয় নয় বলে তিনি দাবি করছেন তিনি ।

চরম অস্বস্তিতে বিধায়ক। এর পাশাপাশি, বড়ঞা ব্লক যুব টিএমসির প্রাক্তন সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মাহে আলম তাঁকে নিয়ে লেখা ফিরহাদ হাকিমকে চিঠি প্রকাশ্যে এনে বিধায়কের বিরুদ্ধে তোপ দেগেছেন। যদিও বিধায়ক জীবনকৃষ্ণ সাহা এই চিঠি লেখেননি বলে পাল্টা দাবি করেছেন।

বিস্ফোরক অভিযোগ গোলাম মুর্শেদ ওরফে জর্জের

ওই অডিও রেকর্ডিং প্রকাশ্যে আসতেই বিতর্ক ছড়াল । ঘটনা ঘিরে শোরগোল পড়েছে । চিঠিতে দেখা যাচ্ছে, স্থানীয় তৃনমূল বিধায়ক রাজ্যের নগর উন্নয়ন দপ্তরের মন্ত্রীর কাছে ওই যুব নেতাকে সরানোর দাবিতে চিঠি লিখেছেন । তা সামনে আসতেই তোলপাড় স্থানীয় রাজনীতি। চলতি মাসে ব্লক সভাপতি পদে রদবদল হয় মুর্শিদাবাদ জেলায়। সেখানে দেখা যায় বড়ঞার ব্লক সভাপতি পদে দায়িত্ব দেওয়া হয় রবীন কুমার ঘোষকে। বিধায়ক বনাম প্রাক্তন ব্লক সভাপতির দন্দ্ব প্রকাশ্যে আশায় তীব্র অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। বদল হয়েছে ব্লক যুব সভাপতিও। বড়ঞায় যুব সভাপতি হয়েছে সামসের দেওয়ান।

সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক

সোস্যাল মিডিয়ায় একটি চিঠির ছবি পোস্ট করেছেন মাহে আলম । সেই চিঠিতে দেখা যাচ্ছে গত ২ জুলাই বিধায়কের প্যাডে জীবনকৃষ্ণ সাহা পুর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমকে বড়ঞা ব্লকে “তোলাবাজ যুব তৃণমূল সভাপতি” পরিবর্তনের জন্য আবেদন করছেন ।

সোস্যাল মিডিয়ায় এই “চিঠি” পোস্ট করেছেন তৃণমূল কর্মীরাই। চিঠির সত্যতা যাচাই করনি মধ্যবঙ্গ নিউজ।

সেখানে তিনি লিখছেন, মাহে আলম সেখ নামে বর্তমানে বড়ঞা ব্লক যুব তৃনমূল কংগ্রেসের সভাপতি রয়েছেন তিনি কাটমানি, নারী পাচারের মতো দুর্নীতির সঙ্গে যুক্ত। শুধু তাই নয়, এলাকায় তিনি সন্ত্রাস তৈরি করে চলেছেন তাতে আগামী দিনে পঞ্চায়েত ভোটে তার প্রভাব পড়তে পারে। মাহে আলম ফেসবুকে ওই চিঠি প্রকাশ্যে এনেছেন। যদিও চিঠির সত্যতা স্বীকার করেন নি বিধায়ক জীবন কৃষ্ণ সাহা।