Bratya Basu Challenge “হিম্মত থাকলে মামলা করো”। শিক্ষক নিয়োগ নিয়ে চ্যালেঞ্জ ব্রাত্যর

Published By: Madhyabanga News | Published On:

Bratya Basu Challenge রাজ্যের শিক্ষক নিয়োগ নিয়ে বড়সড় ঘোষণা রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসুর Bratya Basu  । ২০২৬ সালের আগে রাজ্যে বিপুল নিয়োগের আশ্বাস । রাজ্যে শিক্ষক নিয়োগ নিয়ে জট কাটছেই না। এর মাঝেই মুর্শিদাবাদে তৃণমূল শিক্ষা সেলের একটি কর্মসূচীতে যোগ দেন ব্রাত্য বসু।    শনিবার মুর্শিদাবাদ জেলা পরিষদের Murshidabad Zilla Parishad অডিটোরিয়ামে ব্রাত্য বসু বলেন, আদালতের জট কাটছে।   মুখ্যমন্ত্রী যে মুহূর্তে দাঁড়িয়ে আমাদের  গ্রিন সিগন্যাল দেবেন।  তারপরেই হবে বিপুল শিক্ষক নিয়োগ। “ হিম্মত থাকলে মামলা করো”, মঞ্চ থেকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন ব্রাত্য।

Bratya Basu Challenge এদিন ঠিক কী বললেন ব্রাত্য ?

ব্রাত্য বসু বলেছেন, “ কোন স্কুলে ছাত্র বেশি শিক্ষক কম। নিয়োগ নিয়ে রাজ্যে কী চলেছে আপনারাও জানেন। আমরাও জানি। সুপ্রিম কোর্ট একের পর এক ছাড়তে (নিয়োগ) শুরু করেছে। মুখ্যমন্ত্রীর Chief Minister of West Bengal সঙ্গে দফায় দফায় বৈঠক চলছে। মুখ্যমন্ত্রী যে মুহুর্তে আমাদের নিয়োগের জন্য গ্রিন সিগন্যাল দেবেন, যে মুহুর্তে আমরা নতুন নিয়োগ করতে পারবো তরুণরা স্কুলে গিয়ে জয়েন করবে”

Bratya Basu Challenge ব্রাত্য আরও বলেন, “ যদি কোন বদনাম আমাদের ঘটে থাকে। এই তৃণমূল আমলেই তা ঘুঁচিয়ে নতুন করে রেকর্ড নিয়োগ করে আমরা বলবো, যাও এবার হিম্মত থাকলে মামলা করো”।  শিক্ষামন্ত্রী বলেছেন, “মামলা কেউ করতেই পারেন। আমরাও মামলা লড়বো। মামলা-কোর্ট করে করে যে অবস্থা হয়েছিল সেখান থেকে আমরা বেড়িয়ে আসবো। ২০২৪’এর নির্বাচন আমাদের সেই জনাদেশ দিচ্ছে। ২০২৬’এর আগে এই জট আমরা ছাড়িয়ে ফেলবো”।