Raninagar News: চোরাচালানের টাকার ভাগ নিয়ে বচসা থেকেই এই কান্ড ! গুরুতর আহত দুই ভর্তি হাসপাতালে Murshidabad News Update Two Smugglers Hospitalized

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মুর্শিদাবাদের রানিনগরে Murshidabad Raninagar চোরাচালানকারিদের মধ্যে বিবাদে গুরুতরভাবে জখম হলেন দুই ব্যক্তি। সূত্রের খবর, গতকাল রাতে রানিনগর থানার চর বাঁশগাড়া হারুডাঙা এলাকায় হিসেব নিয়ে গন্ডগোলের বাধে। অভিযোগ, রাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ফলে ইন্তাজুল সেখ(৫৫) নামের এক ব্যক্তি গুরুতরভাবে জখম হয়। এই ঘটনায় সোনারুল সেখ(২৭) নামের একজন যুবকও গুরুতর জখম হয় বলে পরিবার সূত্রে জানা গিয়েছে । রানিনগর থানার পুলিশ দুজনকেই উদ্ধার করে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে Murshidabad Medical College Hospital ভর্তি করে । স্থানীয় সূত্রে জানা যায়, ইন্তাজুল সেখ চোরাচালানের সঙ্গে যুক্ত । সোনারুল সেখও একই কাজের সাথে যুক্ত । নিজেদের মধ্যে টাকা পয়সার হিসেবের গড়মিল হতেই বিবাদ বাধে রাতে।

গতকাল রবিবার রাতে ইন্তাজুল সেখ সোনারুল সেখকে বাড়ি থেকে বাগানে ডেকে নিয়ে যায় বলে খবর । সোনারুল সেখের পরিবারের অভিযোগ, সেখানেই ইন্তাজুল সেখ দড়ি দিয়ে বেঁধে সোনারুল সেখকে মারধর করে। সোনারুল সেখ সেই সময়েই তার নিজের কাছে থাকা ভোজালি দিয়ে ইন্তাজুল সেখের পেটে আঘাত করে বলে জানা গিয়েছে । ঘটনায় ইন্তাজুল সেখ এবং সোনারুল সেখ গুরুতরভাবে আহত হয়েছে । ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ পৌঁছে আহত দুজনকে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায় । যদিও এই ঘটনা নিয়ে আহত দুই ব্যক্তির দুই পরিবার পরস্পর পরস্পরের বিরুদ্ধে দোষারোপ করছে।