BJP: রঘুনাথগঞ্জে পার্টি অফিসে তান্ডব, সভাপতির অনুগামীদের দিকেই অভিযোগ ?

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ বিজেপি জেলা সভাপতির বিরুদ্ধে তোপ দাগার ২৪ ঘন্টার মধ্যেই তান্ডব চলল রঘুনাথগঞ্জে বিজেপি’র অফিসে । ভর দুপুরে ভাঙচুর করা হল রঘুনাথগঞ্জে জঙ্গীপুর বিজেপি টাউন মণ্ডলের অফিসের চেয়ার, টেবিল। বৃহস্পতিবার বেলা আড়াইটে নাগাদ তালা বন্ধ অফিসের দরজা খুলে ভেতরে ভাঙচুর  করা হয় বলে অভিযোগ।

ভাঙচুর হয়েছে চেয়ার, টেবিল। ভাঙা হয়েছে ফ্যানও।  বিজেপি সূত্রের খবর, বিক্ষুব্ধ গোষ্ঠীর দখলে রয়েছে এই বিজেপি দপ্তর। বিজেপি’র বিক্ষুব্ধ অংশের অভিযোগ, বিজেপি’র জেলা সভাপতি  ধনঞ্জয় ঘোষ   অনুগামীরাই এই ভাঙচুরের ঘটনা ঘটিয়েছেন। জেলা সভাপতির নির্দেশেই এই কান্ড ঘটানো হয়েছে বলেই দাবি বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের।

 

বিজেপি দক্ষিণ মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার মতোই মুর্শিদাবাদ উত্তর সাংগঠনিক জেলাতেও কোন্দল প্রকাশ্যে এসেছে নতুন ব্লক ও টাউন মন্ডল সভাপতি গঠনের পর থেকে। রঘুনাথগঞ্জ শহর টাউন বিজেপি কার্যালয় কার্যত বিক্ষুদ্ধদের দখলে চলে গিয়েছে । এই অফিসেই বুধবার সাংবাদিক বৈঠক করেন বিক্ষুব্ধ বিজেপি নেতা হেমন্ত ঘোষ।

ক্ষমতাসীন বিজেপি নেতৃত্ব কার্যালয় উদ্ধারের জন্য প্রশাসনের দ্বারস্থ হয়েও এখনও উদ্ধার করতে পারেননি । এরই মাঝে বিজেপির মুর্শিদাবাদ উত্তর সাংগঠনিক জেলার প্রবীন নেতৃত্বরা জোট বেঁধে বর্তমান জেলা সভাপতি ও তার দলকে সরানোর জন্য প্রকাশ্যেই সরব হয়েছেন । কেন্দ্রীয় নেতৃত্বের কাছেও লিখিত ভাবে আবেদন করেছেন।  যদিও জেলা সভাপতি ধনঞ্জয় ঘোষ  বিক্ষুদ্ধদের পাত্তা দিতে রাজি নন।