Bhagwangola TMC Joininig: লোকসভা ভোটের পর তৃণমূলের টার্গেট হারা পঞ্চায়েত

Published By: Madhyabanga News | Published On:

Bhagwangola TMC Joininig লোকসভা ভোটের পর নতুন করে তৃণমূলের লক্ষ্য পঞ্চায়েত। হারা পঞ্চায়েত দখল করতে ফের ময়দানে তৃণমূলে। পঞ্চায়েত নির্বাচনে ভগবানগোলায় ১ ব্লকে তৃণমূলের হাতছাড়া হয়েছিল হাবাসপুর গ্রাম পঞ্চায়েত। এবার তৃণমূলের লক্ষ্য সেই পঞ্চায়েত। বুধবার তৃণমূলে যোগ দেন হাবাসপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাহিন আলম। সিপিএম থেকে নির্বাচিত হয়েছিলেন তিনি।

যোগদানকারী শাহিন আলম তিনি জানান, “বামপন্থীরা সব সময় বলত প্রান্তিক খেটে খাওয়া মানুষের জন্য লড়াই। কিন্তু বর্তমানে কিছুই দেখতে পাইনা এই দলে থেকে। এই মুহূর্তে দাঁড়িয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর হাত ধরেই বিজেপিকে হারানো সম্ভব হবে”।

বৃহস্পতিবার সেই পঞ্চায়েতেই ডেপুটেশন দিল তৃণমূল। তৃণমূলের দাবি, দুর্নীতি হয়চ্ছে কংগ্রেস সিপিএম পরিচালিত পঞ্চায়েতে। ভগবানগোলা-১ তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রামাণিক তিনি জানান, “প্রধান ম্যাডাম একটি জিনিস মানলেন, যে এই টেন্ডার নিয়ে দুর্নীতি হয়েছে। ফাইনাল কাজ হওয়ার আগেই বিল ওঠানো হয়ে গিয়েছে। তাই আজ আমরা একটি ডেপুটেশন জমা করলাম”।

যদিও তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে কংগ্রেস। জেলা কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাসের মতে, “একদিকে পঞ্ছায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলছে। আবার অন্যদিকে সেই পঞ্ছায়েতের উপপ্রধানকে তৃণমূলে জয়েন করাচ্ছে। যারা দুর্নীতি করল তাদের দলে যোগ করাল। এটা দ্বৈত চরিত্রের বার্তা দিচ্ছে”।