Bhagwangola News: বাংলাদেশ থেকে ঘরে ফিরল ভগবানগোলার পড়ুয়া

Published By: Imagine Desk | Published On:

Bhagwangola News এ যেন এক দুঃস্বপ্ন ! কোথাও ছোড়া হচ্ছে ঢিল, তো কোথাও জ্বলছে বাস তো কোথাও আবার চোখের সামনে চলছে গুলি। এমন দৃশ্য দেখে আঁতকে উঠে ছিলেন মুর্শিদাবাদের ভগবানগোলা (Bhagwangola) থেকে বাংলাদেশে মেডিক্যাল নিয়ে পড়তে যাওয়া নওসীন আহমেদ।

মুহূর্তের মধ্যে বদলে যায় সমস্ত পরিস্থিতি। কোনভাবে আটকে থাকার পর এ্যাম্বুলেন্স করে বিমান বন্দরে এসে পৌঁছান বেসরকারি মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী নওসীন। দীর্ঘ ২৬ ঘণ্টা বিমানবন্দরে আটকে থাকার পর কলকাতা ফিরলেন তিনি। তারপর সোমবারে নিজের বাড়িতে পৌঁছান নওসীন আহমেদ।

মেডিক্যাল পড়ুয়া নওশীন আহমেদ তিনি জানান, “আমাদের চোখের সামনে কখনও বোম পড়ছে, কখনও আগুন জ্বলছে বাসে। মুহূর্তের মধ্যে সব বদলে গেল। আমরা কলেজেরই এ্যাম্বুলেন্স করে বিমানবন্দর পর্যন্ত এসেছিলাম। আমাদের কারও ফোন লাগছিল না। এই সবকিছুর মধ্যে একবার কথা হয়েছে বাড়িতে। যেভাবে হোক ২৬ ঘণ্টা আমরা বিমানবন্দরে ছিলাম। প্লেন ধরে এলাম কলকাতা দিয়ে আজ ভগোবানগোলা এলাম”।

সোমবার বাড়ি ফেরে নওসীন আহমেদ। এদিন দুপুরে কলকাতা বিমানবন্দরে নামলে মেয়ের সঙ্গে যোগাযোগ হয় পরিবারের। তার আগে সেইভাবে যোগাযোগ ছিল না। ঘরের মেয়ে অক্ষত অবস্থায় ঘরে ফেরায় স্বস্তি ফিরেছে পরিবারে।

নওশীনের বাবা রুকন আহমেদ জানান, “মেয়ের সঙ্গে কথা হচ্ছিল না। চিন্তায় ছিলাম খুব, খবরে এত সবকিছু দেখছি। একবার কথা হয় তখনই জানতে পারি বিমানবন্দরে ঢুকছে। বাড়ি ফিরে সত্যি প্রাণ ফিরল আমাদের”।

এমন ভয়াবহ পরিস্থিতি দেখে এখনও চোখে মুখে আতঙ্ক কমেনি ওই পড়ুয়ার। দিন কয়েক বিমানবন্দরে থাকলেও সেই ভাবে খাবার দাবার মিলছিল না। তবে ঘরে ফিরতে পাড়ায় খুশি সবাই।

আরও পড়ুনঃ অবশেষে ঘরের ছেলে ফিরল ঘরে ‘স্বস্তিতে’ পরিবার