Bhagabangola Shootout ভগবানগোলায় TMC’র কর্মাধ্যক্ষের বিরুদ্ধেই থানায় অভিযোগ

Published By: Imagine Desk | Published On:

Bhagabangola Shootout ভগবানগোলায় শ্যুট আউট, খুনে তৃণমূলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষের বিরুদ্ধে থানায় দায়ের হয়েছে অভিযোগ। এখনও অধরা মূল অভিযুক্ত। শনিবার সকালে রক্তারক্তি কান্ড ঘটে মুর্শিদাবাদের Murshidabad  ভগবানগোলা থানার রমনাপাড়া এলাকায় । বাবর আলী নামের এক ব্যক্তিকে গুলি করে খুনের অভিযোগ ওঠে।  সেই  খুনের ঘটনায় পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ গোলাম সেখ সহ মোট ৯ জনের নামে থানায় লিখিত অভিযোগ পরিবারের ।

পুরনো বিবাদকে ঘিরে শুক্রবার সকালে বাবর আলীকে বাড়ির সামনে গুলি করে খুন করার অভিযোগ ওঠে।  এই ঘটনায় মৃতের স্ত্রী আনসুরা বিবি  সরাসরি তৃণমূল নেতা, Bhagawangola I পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ গোলাম সেখের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছিলেন । ওই নেতার নামে দায়ের হয়েছে লিখিত অভিযোগও।

Bhagabangola Shootout  কী হয়েছিল সেদিন ?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  ভগবানগোলা থানার অন্তর্গত মহিষাস্থলী গ্রাম পঞ্চায়েতের রমনা ডাঙাপাড়ার বাসিন্দা বাবর আলি শুক্রবার সকালে ঘুম থেকে উঠে বাইরে পায়চারি করছিলেন। ঠিক সেই সময় তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বাবর। আতঙ্কের মধ্যে ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরিবারের সদস্যরা ও স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় অভিযোগ পাওয়ার পরই ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যদিও মূল অভিযোগ কর্মাধ্যক্ষ এখনও অধরা। শনিবার ধৃতদের লালবাগ কোর্টে পাঠায় পুলিশ।