Bhagabangola Road  স্কুল আছে রাস্তা নেই ! বিক্ষোভ ভগবানগোলায়

Published By: Madhyabanga News | Published On:

Bhagabangola Road সাইকেলেও রেহাই নেই। রাস্তার কাদায় পিছলে যাচ্ছে সবুজসাথীর সাইকেল। হেঁটে এলেও স্কুল ড্রেসে লাগছে কাদা। কেন এই অবস্থা ? আসলে রাস্তাই নেই ওই স্কুলে আসার। শিক্ষকদের দাবি, দখল হয়ে গিয়েছে রাস্তা। স্কুলে পৌঁছানোর সঠিক কোন রাস্তাই নেই। বৃষ্টি হলে জমা জল, কাদা দিয়েই আসতে হচ্ছে পড়ুয়া থেকে শিক্ষক শিক্ষিকাদের।

Bhagabangola Road স্কুলে যাওয়ার  ঠিকঠাক  রাস্তার দাবিতে মুর্শিদাবাদ জেলার ( Murshidabad District )   ভগবানগোলা থানার কালুখালিতে হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভে মাদ্রাসার ছাত্র ছাত্রীরা। জানা গিয়েছে ভগবানগোলা থানার কালুখালিতে রয়েছে আব্দুল মান্নান হাইমাদ্রাসা ( Abdul Mannan High Madrasa) । রাজ্য সড়ক থেকে ১০০ মিটার ভেতরে রয়েছে এই মাদ্রাসা। তবে নেই কোন স্থায়ী রাস্তা।

Bhagabangola Road কিন্তু রাস্তা নিয়ে কেন এই অভিযোগ ?

স্কুলের শিক্ষক সন্তু বোসের অভিযোগ,  আগে রাস্তা থাকলেও তা বেদখল করে নিয়েছে অনেকেই । রাস্তা দখল করে তোলা হয়েছে পাঁচিল।  এখন বর্ষার মধ্যে কাদা জলে অন্যের জায়গায় উপর দিয়ে স্কুলে যাচ্ছেন ছাত্র ছাত্রী থেকে অভিভাবকেরা। জল কাদায় স্কুলে যেতে গিয়ে মাঝে মধ্যে দুর্ঘটনার মধ্যে পড়তে হচ্ছে স্কুল পড়ুয়াদের। রাস্তার দাবিতে বৃহস্পতিবার  বিক্ষোভ দেখান ছাত্র ছাত্রী থেকে শিক্ষক শিক্ষিকারা।