Berhampore Political Clash: তৃণমূল বনাম বিজেপির সংঘর্ষে উত্তপ্ত বহরমপুর 

Published By: Madhyabanga News | Published On:

Berhampore Political Clash শনিবার রাতভর বোমাবাজিতে উত্তপ্ত থাকল বহরমপুরের নিয়াল্লিশপাড়া পঞ্চায়েতের গোয়ালজান এলাকা। বোমাবাজির পাশাপাশি বেশ কয়েকটি বাড়ি ও এলাকার ক্লাবেও হামলা চালান হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী জওয়ানেরা । এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। বোমাবাজির মতন ঘটনায় একে অপরের দিকেই অভিযোগ তুলছে তৃণমূল এবং বিজেপি।

স্থানীয় তৃণমূল নেতা সৌম্যদীপ ভট্টাচার্য জানান, “গতকাল রাতে কিছু সংখ্যক যুবক মদ্যপ অবস্থায় এখানে এসেছিল। যতটুকু আমি শুনলাম ফেসবুকে একটি সোশ্যাল মিডিয়ার পোস্ট নিয়ে ঝামেলার সৃষ্টি হয়। এবার তার থেকেই রাতে এসে ভাংচুর চালিয়েছে। সিসিটিভি ভেঙেছে, আমাদের তৃণমূলের মেম্বারদের গায়ে হাত তুলেছে। এছাড়াও বোমাবাজি করেছে”। গোটা ঘটনায় সমস্ত এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এবং অভিযোগ সরাসরি বিজেপির ওপর করছে তৃণমূলের নেতারা।

যদিও বিজেপি এই বিষয়ে পাল্টা আক্রমণ করেছেন তৃণমূলের ওপরই। তাদের দাবি বিজেপির মেম্বারদের ওপর মাঝেমাঝেই তৃণমূলের গুণ্ডারা আক্রমণ করে। এই বিষয়ে স্থানীয় বিজেপির নেতা সৌমেন দাস জানান, “আমাদের এখানকার বিজেপির মেম্বারদের মাঝেমাঝেই তৃণমূলের দুষ্কৃতিরা আক্রমণ করে। আক্রমণের ফলে বোমাবাজি হয়। রাস্তায় অশ্লীল ব্যবহার করে”। এলাকায় উত্তেজনা থাকায় রয়েছে পুলিশ পিকেট। টহল দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী । কী কারণে এমন ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।