Berhampore Petrol Pump: বহরমপুরে সিল করে দেওয়া হল পেট্রল পাম্প, দিনে দুপুরে কারচুপি !

Published By: Madhyabanga News | Published On:

দিনে দুপুরে চলছিল প্রতারণা। লিটার পিছু দেওয়া হচ্ছিল কম পরিমাণে পেট্রল, ডিজেল । হাতে নাতে ধরল বিধানসভার স্ট্যান্ডিং কমিটির টিম। বহরমপুরের রানিবাগানে সিল করে দেওয়া হল পেট্রল পাম্প । মঙ্গলবার সন্ধেয় মেসার্স আগমআনন্দ সিনহা পেট্রল পাম্পে হানা দেয় বিধানসভার স্ট্যান্ডিং কমিটি ফর কনজিউমার্স এফেয়ার্স অ্যান্ড কোঅপারেশনের টিম । ছিলেন স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বিধায়ক অজিত মাইতি, হরিহরপাড়ার বিধায়ক নিয়ামত শেখ । সাথে ছিলেন ক্রেতা সুরক্ষা দফতরের আধিকারিকরা।
দু’টি ইউনিট থেকে তেল বের করে তেল মাপিয়ে দেখাতে বলে স্ট্যাণ্ডিং কমিটির চেয়ারম্যান স্বয়ং । তাতেই ধরা পড়ে চুরি ! দশ লিটার তেল পিছু ষাট থেকে নব্বই মিলিলিটার কম তেল দেওয়া হচ্ছিল পাম্প থেকে । এমনই অভিযোগ ওঠে। বন্ধ করে দেওয়া হয় পাম্প। শহরের অভিজাত এলাকায় এই ঘটনায় অবাক স্থানীয়রাও ।

বহরমপুরে পেট্রল পাম্পে হচ্ছিল টা কী ?

বিধানসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান অজিত মাইতি জানান,এইভাবে সাপ্রাইজ চেকিং চলবে। এই পেট্রল পাম্প সিল করে দেওয়া হল। আমরা মানুষকে ঠকতে দেব না। এদের শাস্তি দেওয়া হবে। জরিমানা করা হবে।
যদিও এই বিষয়ে এদিন মুখ খুলতে চাননি পেট্রল পাম্প কতৃপক্ষ । সূত্রের খবর, ওই পেট্রল পাম্প থেকে দিনে গড়ে দেড় হাজার লিটাররে বেশি পেট্রল বিক্রি হয়। ডিজেল বিক্রি হয় গড়ে সাতশ থেকে আটশ লিটার। অর্থাৎ দিনে কয়েক হাজার টাকা বেশি অসৎ উপায়ে আয় হয়েছে পেট্রল পাম্প মালিকের। এমনটাই মনে করা হচ্ছে। যদিও পেট্রল পাম্পের মালিক ঘনিষ্ট মহলে দাবি করেছেন , তিনিও বুঝতে পারছেন না কীভাবে কী হয়েছে। কিন্তু এদিন স্ট্যাণ্ডিং কমিটির প্রশ্নে সর্বসমক্ষে নীরব ছিলেন তিনি।