Berhampore News: বহরমপুরে বাপ্পা মণ্ডল অপহরণ, খুনে গ্রেফতার ১ , খুনের পরেই অপহরণের নাটক ?

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ বহরমপুরে Berhampore  অপরহণ, খুনের ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে বহরমপুর থানার পুলিশ Berhampore Poice । রবিবার সকালে বহরমপুরে জেলা পুলিশ সুপারের দফতরে সাংবাদিক বৈঠক করেন জেলা পুলিশ সুপার কে শবরী রাজকুমার K Shabari Rajkumar, IPS । তিনি জানান, আক্রম শেখ নামের মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি শিয়ালমারার  বাসিন্দা। শনিবার কর্ণসূবর্ণ থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সুপার জানান, আততায়ী ও বাপ্পা পূর্ব পরিচিত ছিল। বাপ্পা মণ্ডলকে ডেকেছিলেন আক্রম। ঘটনার দিনও টাকা নিয়ে বচসা হয়। আক্রম মন্ডল খুন করে বাপ্পাকে। অস্ত্র নিয়েই এসেছিল আক্রম। খুনের পরেই টাকার দাবি করে সে। এক সময় এলাকা থেকে পালায় আততায়ী।

 

বৃহস্পতিবার  সকালে  বহরমপুর থানার উত্তর পাড়া মোড়ের বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে বাইপাস  সংলগ্ন মাঠে উদ্ধার হয় বাপ্পা মণ্ডলের দেহ।
কী ঘটেছিল ?

যুবকের  পরিবারের অভিযোগ বুধবার  সন্ধ্যায় প্রায় সাতটার সময়  তাঁদের পাউরুটির কারখানা থেকে বাড়ি ফেরার পথে বাপ্পাকে অপহরণ করা হয় । এর কিছুক্ষণ  পরেই অপহরনকারীরা বাপ্পার ফোন থেকে ফোন করে।  পাঁচ  লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে তারা,।

মুক্তিপণ দিতে রাজি ছিল পরিবার

পরিবার সূত্রে জানানো হয়েছে ,দাবি মতো গভীর রাতে বাপ্পার বাবা টাকা দিতে গেলে অপহরণকারীরা  সন্দেহ করে যে পুলিশকে খবর দেওয়া হয়েছে। সন্দেহ হয়, পুলিশ অনুসরণ করছে।  অপহরনকারীরা তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় দাবি করেন বাপ্পার বাবা।