Berhampore MP  পাঠানের ২০ পাতার নোট, বহরমপুরেই বাড়ি 

Published By: Imagine Desk | Published On:

Berhampore MP   লোকসভা এলাকার মানুষের কাজের জন্য গুজরাট, দিল্লির বাড়ির পাশাপাশি বহরমপুরেও বাড়ি নেবেন ইউসুফ পাঠান। সময় পেলে সেখানে এসে থাকবেন। ঘুরবেন বিধানসভা এলাকায়। বহরমপুরে তৃণমূলের সংবর্ধনা শেষে দাবি করলেন ক্রিকেটার সাংসদ ইউসুফ পাঠান।

এদিন পাঠান দাবি করেন, উন্নয়নের কাজের জন্য তৈরী করেছেন ২০ পাতার নোট। সেখানে রয়েছে স্পোর্টস অ্যাকাডেমি থেকে জেলায় ব্যবসা বাণিজ্য, কাজের মতো বিষয়।  Berhampore MP   ২০২৪’এর লোকসভা ভোটে মুর্শিদাবাদকে ৩- ০ করার টার্গেট নেয় তৃণমূল AITC । সেই মতো অধীর চৌধুরীর Adhir Chowdhury  বিরুদ্ধে দাঁড় করানো হয় ক্রিকেট তারকা ইউসুফ পাঠানকে। সেই ভোটে আসে সাফল্যও।  লোকসভায় মুর্শিদাবাদ জেলায়  তিনে তিন হয়েছে তৃণমূল । বহরমপুর থেকে জিতেছেন ইউসুফ পাঠান, জঙ্গিপুর থেকে জিতেছেন খলিলুর রহমান, মুর্শিদাবাদ থেকে জিতেছেন আবু তাহের খান,  একুশে জুলাইয়ের আগে এবার ৩ সাংসদের সংবর্ধনা সভা হল বহরমপুরে। বুধবার বহরমপুরে এসে পৌঁছেছেন ইউসুফ পাঠান।

Berhampore MP আরও পড়ুনঃ Murshidabad Oath পাঠানের শপথে “জয় গুজরাট”ও, বাংলাতেই থাকলেন তাহের, খলিলুর

Berhampore MP  বৃহস্পতিবার বহরমপুরে তৃণমূলের জেলা কার্যালয়ে হয় সংবর্ধনা সভা। মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসর পক্ষ থেকে ৩ সাংসদকে জানানো হয় সংবর্ধনা। সংবর্ধনা সভায় তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার বলেন, মুর্শিদাবাদ জেলার কাজ করবেন ৩ সাংসদ। মুর্শিদাবা জেলার জন্য যেখানে যেতে হয় ৩ সাংসদ যাবেন।

পাঠানের বক্তব্য নিয়ে অবশ্য কটাক্ষ করতে ছাড়ছে না কংগ্রেস। কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাসের প্রশ্ন, ২০ পাতার নোট তৈরী করেছেন ভালো কথা। বেশি শূন্য বসে যায় নি তো ? তিনি বলেন, “ সাংসদের কাছে অবশ্যই বহরমপুরের মানুষের চাহিদা আছে। আমরাও চাইবো তিনি কাজ করুন”।