Berhampore Market : বহরমপুরে বাজার ঘুরে আলু পেঁয়াজের দামের খোঁজ নিলেন সরকারি কর্তারা

Published By: Imagine Desk | Published On:

Berhampore Market :  সবজি থেকে আনাজপাতির দাম কমছেই না। তবে সরকারি নির্দেশে বাজারে বাজারে চলছে টাস্ক ফোর্সের হানাও। বৃহস্পতিবার  আবারও বহরমপুরে বাজারে হানা টাস্ক ফোর্সের। এসডিও SDO Berhampore  শুভঙ্কর রায়ের নেতৃত্বে বুধবার সকাল থেকেই চলল বাজার পরিদর্শন। ইন্দ্রপ্রস্থ বাজার থেকে মধুপুর বাজারে গিয়ে আধিকারিকেরা ঘুরে দেখলেন বাজারের হাল হকিকত। কী  দামে খুচরো বিক্রি হচ্ছে সবজি তার খোঁজ খবর নিতে দেখা গেল টাস্ক ফোর্সের সদস্যদের।  গত ৯ই জুলাই কলকাতায় বাজার কমিটি ও আধিকারিকদের নিয়ে বৈঠকে ১০ দিনের মধ্যেই বাজারের দ্রব্যমূল্য বৃদ্ধি কমানোর নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় Mamata Banerjee

Berhampore Market  সেই নির্দেশের পরপরই বিভিন্ন বাজারে দেখা যায় সবজি থেকে আনাজপাতির দাম নিয়ন্ত্রণে বাজারে নেমেছেন টাস্ক ফোর্সের সদস্যরা। গত সোমবার বহরমপুরে বাজারে হানা দিয়েছিল টাস্ক ফোর্স। এবার মধুপুর ও ইন্দ্রপ্রস্থ বাজার ঘুরে দেখেন  আধিকারিকেরা।

Berhampore Market আরও পড়ুনঃ Vegetable Price Hike মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেও ঊর্ধ্বমুখী বাজারের দাম

বহরমপুরের সদর মহকুমা শাসক শুভঙ্কর রায় বলেন , “ আমরা বাজারে ঘুরে খুচরো বিক্রেতাদের সঙ্গে কথা বলছি। সবজি, আলু, পেঁয়াজের দাম ঠিক আছে কিনা দেখার চেষ্টা করছি। কিছু দোকান দাম বেশি নিচ্ছে তাদের আমরা সতর্ক করছি” । বাজারে দাম নিয়ন্ত্রণে বলেই দাবি ব্যবসায়ীদের।

Berhampore Market  বাজারে বাজারে টাস্ক ফোর্সের সদস্যরা হানা দিলেও সবজি থেকে আনাজ পাতির দাম কমার নামই নেই। দাম কবে কমবে প্রশ্ন সাধারণ মানুষের। এদিন বাজারে আসা প্রাক্তন সরকারি কর্মচারী প্রবীর সেন বলেন, “ খবরে দেখছি টাস্ক ফোর্স বাজারে ঘুরছে। আজ নিজের চোখেও দেখলাম। কিন্তু দাম কমবে কবে ?”।   বাজারে টাস্ক ফোর্সের সদস্যদের দেখা গেলেও প্রকল্প আদৌ লাভের লাভ কী হচ্ছে তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।