Berhampore Loksabha:  পাঠানের নাম লেখা নিয়ে ধুন্ধুমার রেজিনগরে, হাসপাতালে ২

Published By: Madhyabanga News | Published On:

Berhampore Loksabha এবার দেওয়াল দেখা নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ বহরমপুর লোকসভা কেন্দ্রের রেজিনগরে। আহত হয়ে হাসপাতালে দুই পক্ষের দুই জন। বুধবার  রেজিনগরে  আন্দুলবেড়িয়া-১ গ্রাম পঞ্চায়তের ধঞ্চি পাড়া এলাকায় ঘটে দুই পক্ষের  সংঘর্ষে।   রেজিনগরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক  রবিউল আলম  গোষ্ঠির সাথে এবং  বেলডাঙা ২ পূর্ব ব্লক তৃণমূলের  প্রাক্তন  সভাপতি  আতাউর রহমানের গোষ্ঠীর সংঘর্ষ হয় । পস্পরের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে দুই পক্ষই।

বিধায়ক অনুগামী তৃণমূল কর্মী ইয়ার হোসেনের দাবি  , দলের দেওয়াল দেখায় বাধা দিচ্ছে দলের  প্রাক্তন ব্লক সভাপতি অনুগামী এক পঞ্চায়েত সদস্য।  তারাই হামলা করে ।  অভিযোগ করেছেন আন্দুলবেড়িয়া-১ গ্রাম পঞ্চায়তের সদস্য সামিম সেখের বিরুদ্ধে।

যদিও  প্রাক্তন ব্লক সভাপতি  আতাউর রহমান ঘনিষ্ঠ এবং আন্দুলবেড়িয়া-১ গ্রাম পঞ্চায়তের সদস্য সামিম সেখের দাবি, কংগ্রেসের কর্মী অভিযোগকারীরা । মারধরের অভিযোগ তুলেছেন তিনিও।

একাধিকবার   তৃণমূল কংগ্রেসের বিধায়ক  রবিউল আলমের অনুগামীদের সংঘর্ষে জড়িয়েছেন আতাউর রহমানের অনুগামীরা। পরে আতাউর রহমানকে ব্লক সভাপতির পদ থেকে সরায় তৃণমূল। ব্লক সভাপতি করা হয় আতাউর রহমান ঘনিষ্ট মঞ্জুর শেখকে।  তবে লোকসভা ভোটের আগে অভিযোগ, পাল্টা অভিযোগে অস্বস্তিতে তৃণমূল।