Berhampore Loksabha: পুজো করে প্রচারে নির্মল। মুখে “পরিবর্তন”

Published By: Madhyabanga News | Published On:

Berhampore Loksabha:  “পরিবর্তন”। এক সময় রাজ্য রাজনীতিতে বহু চর্চির শব্দ। এবার  বহরমপুরে বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহার মুখে এবার পরিবর্তনের কথা। “ পরিবর্তন আসন্ন। এই লোকসভা ভোট ইঙ্গিত দেবে মমতা সরকারের গদিতে থাকার কোন অধিকার নেই”, বহরমুপুরে ভোট প্রচারে বেড়িয়ে দাবি করলেন বিজেপি (BJP)  প্রার্থী ডাঃ নির্মল সাহা ( Dr Nirmal Saha) ।

বহরমপুরে এবার ভোট কার্যত হাই ভোল্টেজ। কংগ্রেসের টিকিটে লড়ছেন পাঁচ বারের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী, তৃণমূল প্রার্থী করেছে ক্রিকেট তারকা ইউসুফ পাঠানকে। বিজেপি এই কেন্দ্রে প্রার্থী করেছে চিকিৎসক নির্মল সাহাকে। প্রায় প্রতিদিন পথে নেমে প্রচার করছেন নির্মল সাহা।

এদিন নির্মল সাহা বলেন,  কোন ভাবেই রাহুল গান্ধীর নির্বাচিত প্রতিনিধিকে জেতাবে না মানুষ।   তৃণমূলের দুর্নীতি নিয়েও সরব হয়েছেন  বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহা।

রবিবার সকালে বহরমপুরের মধুপুর বাজার এলাকায় বিধায়ক সুব্রত মৈত্রকে সাথে নিয়ে জনসংযোগ সারেন নির্মল সাহা। জনসংযোগের পাশাপাশি বিধায়ক ও কর্মী সদস্যদের নিয়ে বিষ্ণুপুর কালীবাড়িতে পুজোও দেন প্রার্থী।

সকালে থেকে  কান্দিতে রবিবাসরীয় প্রচারে নেমেছেন  তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠানও । কান্দি পাখমারা ডোব থেকে তিনি পদযাত্রা শুরু করেছেন । তার সাথে রয়েছেন কান্দির বিধায়ক তথা বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকার।