Berhampore Job Fair: চাকরি পেলেন পড়ুয়ারা !

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ বহরমপুরে চাকরি পেলেন পড়ুয়ারা । কয়েক  মাস আগে বহরমপুরে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছিলেন কর্মসংস্থানের কথা। আর এবার বহরমপুরে অনুষ্ঠিত  হল জব ফেয়ার। কাজের অভাব মেটাতে কাজ পাওয়ার সুযোগ পেলেন ছাত্রছাত্রীরা । বুধবার বহরমপুর আইটিআই’ এ হয়ে গেল ‘ জব ফেয়ার ২০২২ ‘। কারিগরি শিক্ষা প্রশিক্ষণ এবং দক্ষতা উন্নয়ন দপ্তরের উদ্যোগে জব ফেয়ারের আয়োজন করা হয় ।

মূলত পলিটেকনিক, আইটিআই এবং উৎকর্ষ বাংলায় প্রশিক্ষণ প্রাপ্ত সফল ছাত্র ছাত্রীরা স্বনামধন্য শিল্পে সংস্থানে কাজ পাওয়ার সুযোগ পান এই জব ফেয়ারে । বহরমপুর আই টি আই ক্যাম্পাসে এদিনের জব ফেয়ার এ উপস্থিত ছিলেন কারিগরি শিক্ষা প্রশিক্ষণ এবং দক্ষতা উন্নয়ন দপ্তরের মন্ত্রী ড: হুমায়ূন কবির, প্রতি মন্ত্রী সুব্রত সাহা , আখরুজ্জামান, মুর্শিদাবাদের সাংসদ আবু তাহের খান, বহরমপুর পৌরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখার্জী, বিধায়ক মহম্মদ আলি সহ জেলা প্রশাসনিক কর্তা ব্যাক্তি ও বিশিষ্ট জনেরা।

এদিন বেশ কিছু পড়ুয়ার হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হয়। কারিগরি শিক্ষা প্রশিক্ষণ এবং দক্ষতা উন্নয়ন দপ্তরের মন্ত্রী  ড: হুমায়ূন কবির জানান, রাজ্যজুড়েই জব ফেয়ার চলবে। কাজের সুযোগ করে দেওয়া হবে রাজ্যের পড়ুয়াদের।