মেডিক্যাল কলেজের রাস্তায় ভাঙা হল অবৈধ দোকান, বুলডোজার চালিয়ে ফিরল ফুটপাত

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ দখল হয়ে গিয়েছিল  মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ যাওয়ার  রাস্তাই। ফুটপাত দখল করে চলছিল দোকান। মেডিক্যাল কলেজের যে রাস্তা যানজট মুক্ত থাকার কথা সেই রাস্তাতেই বাড়ছিল ট্রাফিক জ্যাম। ফুটপাত চলে গিয়েছিল স্থানীয় ব্যবসায়ীদের দখলে।

ফুটপাত উদ্ধার করে রাস্তা ফেরাতে  এবার অভিযান শুরু প্রশাসনের। মঙ্গলবার সকালে স্টেশন রোডে শুরু হয় উচ্ছেদ অভিযান। ছিলেন বহরমপুর সদর মহকুম শাসক প্রভাত চট্টোপাধ্যায়।

বুলডোজার দিয়ে ভাঙা হয় রাস্তা, ফুটপাত দখল করে তৈরী হওয়া দোকান। এদিন সকালে বহরমপুর সদরের মহকুমা শাসক  প্রভাত চট্টোপাধ্যায় বলেন , সম্প্রতি রাস্তা দখলে বাড়বাড়ন্ত হয়েছিল। মেডিক্যাল কলেজের সামনে রাস্তা, ফুটপাত দখল হয়ে যাওয়ায় মানুষের চলাচলের সমস্যা হচ্ছিল তাই এই বিশেষ অভিযান ।

তিনি বলেন, “মেডিক্যাল কলেজের সামনে রাস্তা, ফুটপাত দখল করে যে দোকান বা দোকানের অংশ ছিল তা আজ আমরা বুলডোজার চালিয়ে তুলে দিলাম”।

আগস্ট মাস থেকেই চলছে অভিযান। প্রশাসন সূত্রে জানানো হয়,  এদিন ১০০ টি দোকান তোলা হবে। আগেই নোটিশ দিয়েছিল বহরমপুর পৌরসভা। হয়েছিল মাইকিং। এরপরেও যারা দোকান সরিয়ে নেয় নি তাদের তুলে দেবে প্রশাসন।