Berhampore: গোরাবাজারে ভয়ঙ্কর কান্ড , যুবকের হাতে ছিল আগ্নেয়াস্ত্র ? সিসিটিভি ফুটেজে দেখে তদন্তে পুলিশ !

Published By: Madhyabanga News | Published On:

বহরমপুরে যুবতীকে কুপিয়ে খুনের চেষ্টার  ঘটনায় সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে পুলিশ।বহরমপুর গোরাবাজার এলাকায়  শহিদ সূর্য সেন রোডে এক  ছাত্রীর উপর হামলার ঘটনা ঘটে ভরসন্ধ্যায় ।হামলার পর উদ্ধার করে  মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ছাত্রীকে। মৃত্যু হয়েছে ওই ছাত্রীর। মৃত ছাত্রী বহরমপুর গার্লস কলেজের জুলজি বিভাগের তৃয়ীয় বর্ষের ছাত্রী।

ওই ছাত্রী মালদার বাসিন্দা বলে জানা যায়। থাকেন শহিদ সূর্য সেন রোডের একটি মেসে। ছাত্রীর পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

শহীদ সূর্য সেন রোডে বহরমপুর সুইমিং ক্লাবের গলিতে এই ঘটনা ঘটে । খবর পেয়ে ঘটনাস্থলে বহরমপুর থানার বিশাল পুলিশ বাহিনী আসে। রক্তাক্ত দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে জানা যায়,   মৃত্যু নিশ্চিত করতে একাধিকবার  কোপানো হয় তরুণীকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গলিতেই এদিন সন্ধ্যায় এক যুবককে ঘোরাঘুরি করতে দেখা যায়। এক তরুণীর সাথে কথাকাটাকাটিও হতে দেখা যায়। এরপরেই তরুণীকে খুনের চেষ্টা  করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থল থেকে যদিও পালিয়ে যায় যুবক। এলাকায় থাকা সিসিটিভি ফুটেজে খতিয়ে দেখে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাকে ঘিরে এলাকাবাসীরা উৎকণ্ঠায়।

পুলিশ সূত্রে জানা যায় ওই তরুণী মালদার বাসিন্দা। কৃষ্ণনাথ কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। কি উদ্দ্যেশ্যে কোপানো হল  ? ঘটনার  কিনারা পেতে তদন্তে বহরমপুর থানার পুলিশ। এক প্রত্যক্ষদর্শী জানান, ছেলেটির হাতে আগ্নেয়াস্ত্র ছিল। আমরা বাধা দেওয়ার চেষ্টাও করি।

রাত্রে যুবককে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে ওই আগ্নেয়াস্ত্র নকল। প্রত্যক্ষদর্শীদের  ভয় দেখানোর জন্য ব্যবহার করা হয়েছিল।