বহরমপুর টাউন কংগ্রেসের প্রতিবাদ সভা চালতিয়ায়

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ গত রবিবার প্রকাশ্য দিবালোকে খুন হয়ে যান ঠিকাদার ও তৃণমূল নেতা সত্যেন চৌধুরী। বৃহস্পতিবার রাত পর্যন্ত দুষ্কৃতিদের ধরতে পারে নি পুলিশ। তদন্ত এখনও প্রাথমিক পর্যায়েই আটকে আছে বলে পুলিশ সূত্রে দাবি। চালতিয়া সংলগ্ন বকুলতলা মোড় এলাকায় এখনও থমথমে। এই অবস্থায় ওই এলাকাতেই “মানুষের মনে সাহস জোগাতে” প্রতিবাদ সভার আয়োজন করেছিল বহরমপুর টাউন  ও ব্লক কংগ্রেস।

সেই সভা থেকে শহরের আইনশৃঙ্খলার অবনতির অভিযোগ করেন কংগ্রেস নেতা কর্মীরা। প্রসঙ্গত, দুষ্কৃতিদের গুলিতে নিহত সত্যেন একসময় বহরমপুর ব্লক কংগ্রেসের সভাপতি ছিলেন। পরবর্তী সময়ে দলের সঙ্গে মনোমালিন্যের জেরে কংগ্রেস বদলে তৃণমূলে নাম লেখান। ঘটনাক্রমে প্রাক্তন সহকর্মীর হত্যাকান্ডে তৃণমূলের হেলদোল নেই বলে অভিযোগ করেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

এদিন টাউন কংগ্রেস  সভাপতি অরিন্দম দাস বলেন, ” চারদিন হয়ে গেল এলাকার একজন ব্যবসায়ী খুন হয়ে গেল। অথচ পুলিশ খুনের কিনারা করতে পারল না। এলাকার মানুষ আতঙ্কিত ও ভীত। আমরা চাই পুলিশ খুনিকে খুঁজে বের করুক। যতক্ষণ পর্যন্ত খুনের কিনারা না হচ্ছে ততক্ষণ আমাদের এই আন্দোলন চলবে। বহরমপুরের শান্তিশৃঙ্খলা ফিরে পেতে চাই।”