Anirban Dutta Update ডাঃ অনির্বাণের মৃত্যুতে তদন্তে নজরে  কারা ?

Published By: Madhyabanga News | Published On:

Anirban Dutta Update বহরমপুরে চিকিৎসক অনির্বাণ দত্তের ‘রহস্য মৃত্যু’র ঘটনায় শুরু হয়ে গিয়েছে পুলিশের তদন্ত। এবার বহরমপুর থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হল একাধিকজনকে।এর মধ্যে যেমন  রয়েছেন অভিযুক্তরা তেমনি রয়েছেন সাক্ষীরাও। পুলিশ সূত্রে জানা গিয়েছে সমস্ত বক্তব্যই ভিডিও রেকডিং করে রাখা হচ্ছে তদন্তের স্বার্থে ।  শুক্রবার সকালে বহরমপুর থানায় ডেকে পাঠানো হয়েছিল অনির্বান দত্তের বন্ধু শেখর দত্তকে। শেখর দত্তই  যিনি এই মামলায়  অন্যতম সাক্ষী হিসাবে চিহ্নিত হয়েছেন। থানা থেকে বেড়িয়ে তিনি জানান, ডাক্তার অনির্বাণ দত্তের  মৃত্যুর দিনের বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেছে পুলিশ। তদন্তে সহযোগিতা করবেন তিনি।

Anirban Dutta Update ৩রা জুলাই অনির্বাণ  দত্তের প্রাক্তন স্ত্রী শর্মী চ্যাটার্জি বহরমপুর থানায় ১১ জনের নামে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পরিপেক্ষিতে পুলিশ খুন, ষড়যন্ত্র ও প্রমাণ লোপাটের ধারায় এফআইআর করেছে। পুলিশের তদন্তের গতি প্রকৃতির দিকে  নিয়ে এই মুহুর্তে সবার দৃষ্টি রয়েছে । অনির্বান দত্তের মৃত্যুর রহস্য কোন  দিকে এগয় তাও নজরে রাখছে চিকিৎসক মহল থেকে সাধারণ মানুষ ।

Anirban Dutta Update তদন্ত শুরু হয়েছে বৃহস্পতিবারই।

৪ জুলাই  ডাক্তার অনির্বাণ দত্তের মৃত্যুতে তাঁর চিকিৎসক স্ত্রী, শ্বশুর, শাশুড়ি  , প্রতিবেশী ও মৃত্যুর সার্টিফিকেট দেওয়া হোমিও চিকিৎসক সহ এগারো জনের নামে সরাসরি খুন, খুনের ষড়যন্ত্র ও  প্রমাণ লোপাটের ধারায় তদন্ত শুরু করেছে  বহরমপুর থানার পুলিশ । বৃহস্পতিবার দুপুরে বহরমপুরের (Berhampore)  ইন্দ্রপ্রস্থ এলাকায় তদন্তকারী পুলিশ অফিসাররা  প্রয়াত চিকিৎসকের শ্বশুরবাড়িতে গিয়ে প্রায় দেড় ঘন্টা ঘরে জিজ্ঞাসাবাদ করেন। অনির্বাণ দত্তের স্ত্রী ডাক্তার অর্চিতা ব্যানার্জি এবং অনির্বাণ দত্তের শ্বশুর, শাশুড়িকে  জিজ্ঞাসাবাদ করা হয়। তার পরবর্তী পর্ব হিসেবেই বেশ কয়েজনকে ডেকে পাঠানো হয়েছে বহরমপুর থানায়।

Anirban Dutta Update  চিকিৎসক অনির্বাণ দত্তের রহস্য মৃত্যুতে নয়া মোড় আসে ৩ জুলাই । ৩ তারিখ  বহরমপুর থানায় দায়ের হয়েছে  এফআইআর। ২৫ শে জুন বহরমপুর ইন্দ্রপ্রস্থ এলাকায় তাঁর বর্তমান  শ্বশুরবাড়ি থেকে মৃতদেহ উদ্ধার হয় ডাক্তার  অনির্বাণ দত্তের।  শ্বশুড়বাড়ির কাছেই  একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হলে চিকিৎসকের দেহ। তবে তাঁর  মৃত্যুর শংসাপত্রদেন স্থানীয় এক হোমিও চিকিৎসক। ঐ দিন দুপুরেই বহরমপুরের খাগড়াঘাট শ্মশানে শেষকৃত্য হয়। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের ( Murshidabad Medical College & Hospital )  সঙ্গে যুক্ত ছিলেন এই চিকিৎসক।  বুধবার  বহরমপুর থানায় ( Berhampore Police Station)  লিখিত অভিযোগ  জমা  করেছেন ডাক্তার অনির্বাণ দত্তের প্রাক্তন স্ত্রী শর্মী চ্যাটার্জি। লিখিত অভিযোগের ভিত্তিতে দায়ের হয়েছে এফআইআর। প্রাক্তন স্ত্রীর পক্ষ থেকে তরুণ চিকিৎসকের মৃত্যু নিয়ে তদন্তের দাবি জানানো হয়েছে ।