Adhir Chowdhury: অভিষেকের টিমের নেতাদের রেহাই, খোঁচা অধীরের, “বাধ্য হচ্ছে সিবিআই”

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ অনুব্রত মন্ডলের গ্রেফতারির পর তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের Abhishek Banerjee দিকে তোপ দাগলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী Adhir Ranjan Chowdhury। শুক্রবার বহরমপুরে সাংবাদিক সম্মেলনে অধীর দাবি করেন, মমতা বন্দোপাধ্যায় ঘনিষ্ট নেতাদের গ্রেফতার করা হচ্ছে। এখনও গ্রেফতার করা হচ্ছে না অভিষেক বন্দোপাধ্যায় ঘনিষ্ট নেতাদের । অনুব্রত মন্ডলের সূত্র ধরেই অধীর বলেন, “সমস্ত ঘটনার পিছনে মমতা ব্যানার্জি এবং তাঁর পরিবার জড়িত। আজকে বেছে বেছে মমতা ব্যানার্জির দলের কটা লোককে ধরিয়ে দেওয়া হচ্ছে। অনেক বড়বড় দিলের দলের আত্মীয় স্বজনরা পড়ে আছে । তাদের কাছে কবে যাবে সিবিআই ? জানা দরকার”।
অধীর এরপরেই বলেন, “ সিবিআই বাধ্য হয়ে তদন্ত করলেও ধরা পড়ছে দিদির টিমের লোকরা। ভাইপোর (অভিষেকের) টিমের লোকরা কিন্তু দূরেদূরে আছে ” ।
অধীরের দাবি দিল্লিতে ইডি’র দপ্তরে এই রফা হয়েছে। অধীর বলেন, “ ভাইপো প্রথম দিল্লি গিয়ে ইডি’র দপ্তরে ৯ ঘন্টায় জেরার মুখোমুখি হয়েছিল। সব উগরিয়ে এসেছে ভাইপো । তারপর থেকে দিদি মোদির সুরের ডায়লগ বলতে শুরু করেছে। ইডির দপ্তরে চুক্তি হয়েছে মোদীকে রক্ষা করতে হবে”।
এদিন অধীর দাবি করেন, “ বিরোধী ঐক্য ভাঙছে তৃণমূল কংগ্রেস। তবে, নাটক করে লাভ নেই, মানুষ সব জেনে গিয়েছে। মোদী সরকারের বিরুদ্ধে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে আন্দোলন হয় নি। চোর ধরা পড়ছে হাইকোর্টের তত্ত্বা বোধনে। সিবিআই ব্যবস্থা নিতে বাধ্য হচ্ছে” ।
অধীর বলেন, “ দিদি প্রশ্রয় দিতে পারে। রক্ষা করতে পারে না । চিরদিন সমান যায় না, কেষ্টবাবু (অনুব্রত) তার প্রমাণ দিয়ে দিয়েছে” ।