রেললাইনের ধারে পুকুর থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার নিয়ে চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের সামশেরগঞ্জে।

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্ক, ৪ নভেম্বরঃ নভেম্বরের ভোর। হালকা হালকা ঠাণ্ডা হাওয়া। এবং সেই হাওয়ার সাথে হাঁটতে বেড়িয়ে ছিলেন স্থানীয় বাসিন্দারা। এবং হাঁটতে গিয়েই চক্ষু চরক গাছে উঠে যায় প্রতক্ষ্যদর্শীদের। রেললাইনের ধারে পুকুরের জলে পরে রয়েছে একটি মৃত দেহ। অর্ধনগ্ন যুবতীর দেহ। সেই দৃশ্য দেখেই হতভম্বিত হয়ে যায় সমস্ত এলাকাবাসী। শনিবার সকালে এ নিয়ে চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের ধুলিয়ান গঙ্গা রেলস্টেশন এলাকায়। রেল পুলিশ এবং স্থানীয় পুলিশের উদ্যোগে দেহটি তুলে নিয়ে যায়। নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু, কর্তব্যরত চিকিৎসকেরা ওই যুবতীকে মৃত বলে ঘোষণা করেছেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারে, মৃতা ঐ এলাকারই বাসিন্দা। পরে পুলিশ জানতে পারে, ওই যুবতীর বাড়ি মুর্শিদাবাদের ধুলিয়ান পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে। যুবতীর নিখোঁজ সংক্রান্ত কোনও অভিযোগ পুলিশের কাছে নথিবদ্ধ রয়েছে কি না সে বিষয়েও তদন্ত চলছে। পাশাপাশি, খুন না কি আত্মহত্যা, না অন্যকিছু সেটাও খতিয়ে দেখছে পুলিশ। প্রত্যক্ষদর্শী জানান, ‘সকালে হাঁটতে এসেছিলাম, হঠাৎ নজরপরে পুকুরে পরে থাকা একটি দেহের ওপর। দেখে খুব একটা বয়সের লাগলো না। হয়ত শুক্রবার রাতে কিংবা শনিবার সকালে এই ঘটনা ঘটেছে।’

পুলিশ দেহ উদ্ধারের পর হাসপাতালে নিয়ে যায় সেখানেই মৃত বলে ঘোষণা করে ডাক্তার। দেহ শনাক্ত করে পরিবারের লোক। আপাতত দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। কে বা কারা জড়িত এই ঘটনায় তার তদন্ত করছে মুর্শিদাবাদ থানার পুলিশ।