সুতিতে ২২ কেজি গাঁজা সহ গ্রেপ্তার এক ব্যক্তি।

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ শনিবার সুতিতে ব্যাগ ভর্তি গাঁজা সমেত পাঁকড়াও, এক ব্যাক্তি। পুলিশ সুত্রে জানা যায়, বাসের মধ্যে ব্যাগে করে নিয়ে যাওয়া হচ্ছিল গাঁজা। এক বাস থেকে নেমে আরেক বাসে ওঠার সময় সুতিতে পুলিশের হাতে পাঁকড়াও এক পাচারকারী। উদ্ধার করা হয়েছে প্রায় ২২ কেজি গাঁজা। যার আনুমানিক বাজারমূল্য হতে পারে প্রায় লাখখানিক টাকা। পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে, শুক্রবার দুপুরে সুতি থানার পুলিস চাঁদেরমোড় অভিযান চালায় এবং দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর হাতে আসে সেই পাচারকারী।

৩৪ নম্বর জাতীয় সড়কে এক ব্যক্তি দুটি বড় ব্যাগ নিয়ে বাস থেকে নামেন। অন্য বাস ধরার জন্য অপেক্ষা করছিল ওই ব্যক্তি। তখনই পুলিশ তাঁকে আটক করে , তল্লাশি চালাতেই দুটি ব্যাগ থেকে উদ্ধার হয় ২২ কেজি গাঁজা। ধৃত বিষ্ণু বর্মন কোচবিহারের তুফানগঞ্জের বাসিন্দা বলে পুলিশ সুত্রে খবর। উদ্ধার হওয়া গাঁজা কোচবিহার থেকে নিয়ে আশা হয়েছিল, কোথায় তা নিয়ে যাওয়া হচ্ছিল তা ক্ষতিয়ে দেখছে পুলিশ।

শনিবার ধৃতকে পুলিশ হেফাজতে চেয়ে জঙ্গিপুর কোর্টে পাঠান হয়। পুলিশ অনেকদিন ধরেই এই ব্যাক্তির ওপর নজর রেখেছিল বলে জানা যায়। এবং এছাড়াও আরও কিছু বড় বড় মাথা রয়েছে এই পাচারচক্রের সাথে সেই নিয়েও পুলিশ আশঙ্কা করছে।

কিছু মাস আগেও মুর্শিদাবাদের রানিনগর থেকে দুজনকে ধরা হয় গাঁজা সমেত। গোপন সূত্রে খবর পেয়ে বারাসতের হৃদয়পুর মোড়ে বন্ধ পেট্রোল পাম্পের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের থেকে প্রায় ৩৫ কেজি গাঁজা উদ্ধার হয়। যার বাজারমূল্য লক্ষাধিক টাকা বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। এবং তারপরেও বিভিন্ন সময় কমবেশি গাঁজা উদ্ধার করা হয়েছে মুর্শিদাবাদের বিভিন্ন জায়গা থেকে।