১০০ ডায়াল, App এ সাড়া ; উদ্ধার শতাধিক মোবাইল, ঐক্যশক্তি নিয়ে আশাবাদী মুর্শিদাবাদ পুলিশ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ৭জুনঃ ভালো সাড়া  ১০০ ডায়াল, জেলা পুলিশের চারটি অ্যাপে। টীম এফোর্টেই আসছে সাফল্য। করোনা কালে  করোনা কালে পুলিশ জনতা সম্পর্ক আরও মজবুত করতে আশাবাদী  মুর্শিদাবাদ জেলা পুলিশ।   পুলিশ প্রশাসনের কাজ চালাতে এবং জনসংযোগ বাড়াতে   একগুচ্ছ পদক্ষেপ নেয় মুর্শিদাবাদ জেলা পুলিশ । ১০০ নম্বর ডায়াল, প্রয়াস, সংযোগ এবং ঐক্যশক্তি চালু করা হয় জেলা পুলিশের পক্ষ থেকে।  গত কয়েক মাসে ১০০ ডায়ালে ভালো সাড়া মিলেছে। সোমবার এক সরকারি অনুষ্ঠানে জানালেন জেলা পুলিশ সুপার কে শবরি রাজকুমার।  গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন তাদের উৎসাহিত করা হয় এদিন ওই অনুষ্ঠানে । কোভিড রুখতে   ঐক্য শক্তি, অ্যান্টি কোভিড নেটওয়ার্ক নিয়ে  নিয়ে আশাবাদী জেলা প্রশাসন।

জেলা পুলিশ সুপার জানান,   অ্যাপের মাধ্যমে জেলায় প্রায় ১০৪টি মোবাইল উদ্ধার করা হয়েছে।  যে সমস্ত পুলিশ কর্মীরা এরজন্য ভালো কাজ করেছেন তাদের ধন্যবাদ জানান হয়। পাশাপাশি করোনাকালে বয়স্কদের সাহাযার্থ্যে সংযোগ অ্যাপের মাধ্যমে ভালো কাজ হয়েছে। এর পাশাপাশি ঐক্যশক্তি অ্যাপের কতটা সুফল মিলছে তা নিয়ে আলোচনা করা হয়।

সোমবার দুপুরে বহরমপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এই চারটি অ্যাপ নিয়ে আলোচনা করা হয়। এদিন সভায় উপস্থিত ছিলেন জেলা শাসক শরদ কুমার দিবেদী, মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপার কে সবরি রাজকুমার, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ প্রশান্ত বিশ্বাস, কোভিড ওয়ারিওর ক্লাবের সম্পাদক বিশিষ্ট চিকিৎসক ডাঃ অমরেন্দ্র নাথ রায় সহ পুলিশ কর্মী আধিকারিকেরা ।