হিরু হালদারের উপর ‘হামলা’, গ্রেফতার ৪, ব্যক্তিগত ইস্যুকে রাজনৈতিক রঙ, দাবি তৃণমূলের

Published By: Madhyabanga News | Published On:

বহরমপুরে কংগ্রেস INC নেতা, মুর্শিদাবাদ এসসি-এসটি সেলের চেয়ারম্যান হিরু হালদারের Hiru Halder উপর হামলার অভিযোগে চারজনকে গ্রেফতার করল বহরমপুর থানার পুলিশ ।
বৃহস্পতিবার রাতে সৈদাবাদ এলাকায় একটি অনুষ্ঠান বাড়িতে গিয়েছিলেন হিরু হালদার, সেখান থেকে থেকে ফেরার পথে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। মারধরের সাথে ধারাল অস্ত্র দিয়ে আঘাতেরও অভিযোগ ওঠে। আহত অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত কংগ্রেস নেতা।

রাতেই হাসপাতালে যান বহরমপুরের সাংসদ MP Murshidabad , প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী Adhir Ranjan Chowdhury । এই ঘটনার পেছনে তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তোলেন তিনি। অধীর বলেন, পরিষ্কার ভাবে বোঝা যাচ্ছে দুষ্কৃতীরা আর কেউ নয়, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুর্বৃত্ত।
যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি নাড়ু গোপাল মুখোপাধ্যায় বলেন, কংগ্রেস সবকিছুতেই তৃণমূলের দোষ দেখছে। মানুষের মনকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন অধীর চৌধুরী। নাড়ুগোপাল এও বলেন, ব্যক্তিগত ইস্যুতে ঝামেলায় জড়িয়েছেন ওই যুবক।

এই ঘটনায় বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে কংগ্রেস। তদন্তে নেমে পুলিশ চার জনকে গ্রেপ্তারও করেছে বহরমপুর থানার পুলিশ । ধৃতরা হলেন পাপাই ঘোষ, সৌরভ রায়, জয়লাল রায় এবং মিঠুন রায়। এদের বিরুদ্ধে ৩০৭, ৩২৫, ৩২৬ ও ৩৪১ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে। শুক্রবার ধৃতদের বহরমপুর কোর্টে তোলা হলে তিনদিনের পুলিশ হেফাজতের নির্দশ দেয় আদালত।
ঘটনা ঘিরে সরগরম শহর বহরমপুরের রাজনীতি।