হরিহরপাড়াঃ টোটোয় ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ৩ জনের, বিয়ে বাড়ি থেকে বেড়িয়ে এই ঘটনা -Hariharpara

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ ভয়ঙ্কর দৃশ্য দেখে ঘুম ভাঙল হরিহরপাড়ার চোয়া এলাকার মানুষের।  সাত সকালে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের । দীর্ঘক্ষণ পথেই পড়ে থাকল দেহ। বিয়েবাড়ি থেকে বেড়িয়ে আত্মীয়ের মরদেহ দেখতে যাওয়ার  সময় ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনা।  গুরুতর জখম অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন  একজন।

রবিবার সকালে দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে হরিহরপাড়ার চোয়া এলাকায়। স্থানীয়  সুত্রে জানা গিয়েছে এদিন একটি টোটোয় করে তিনজন হরিহরপাড়ার শ্রীপুর থেকে বহরমপুরের শিমুলিয়া এলাকার যাচ্ছিলেন ।  চোয়া এলাকায় থানার মোড় সংলগ্ন এলাকায়  বহরমপুর আমতলা রাজ্য সড়ক ওঠার সময় বহরমপুর থেকে টোটোকে ধাক্কা মারে  আমতলা গামী একটি ট্রাক  । ঘটনাস্থলেই মৃত্যু হয় টোটো  চালক সিরাজ সেখের, তার বাড়ি শ্রীপুর এলাকায়।

আশঙ্কা জনক অবস্থায় তিনজনকে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে তিনজনকেই  মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।   রাস্তাতেই মৃত্যু হয় অজিফা বিবির । মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় অজিফা বিবির স্বামী আজাদ সেখের। জানা গিয়েছে মৃত অজিফা বিবি ও আজাদ সেখ এবং আহত ব্যক্তি  শিমুলিয়া এলাকার বাসিন্দা ।   শ্রীপুর এলাকায় আত্মীয়ের বিয়েতে এসেছিলেন ।  পরিবারের একজনের মৃত্যু হওয়ার তারা বাড়ি ফিরছিছিলেন । বাড়ি ফেরার পথেই  মর্মান্তিক দুর্ঘটনা ঘটে । খোঁজ মেলেনি ঘাতক ট্রাকের।