স্কুলের গেটে ফোন নম্বর চাইছে কারা ? আইসিআই স্কুলের গেটে আটক এক

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  ট্যালেন্ট হান্ট কনটেস্ট’এর  টোপ দিয়ে ছাত্রদের কাছ থেকে নেওয়া হচ্ছে  মোবাইল নম্বর ও বাড়ির ঠিকানা । তারপর সেই নম্বর ব্যবহার হচ্ছে কোন উদ্দেশ্যে ? উঠছে প্রশ্ন ? এই রকমই ফোন নম্বর সংগ্রহের সময় বহরমপুরে গোরাবাজার  আইসিআই স্কুলের গেট থেকে এক যুবককে আটক করলেন অভিভাবকরা। বুধবার স্কুল শুরুর সময় স্কুল গেটের বাইরে  ছাত্রদের থেকে ফোন নম্বর, ঠিকানা চাইছিল এক যুবক ও যুবতী। অভিভাবকরা প্রশ্ন করতে চম্পট দেয় যুবতী। ঐ তরুণকে আটকে রাখেন অভিভাবকরা। স্কুলের  প্রধান শিক্ষক  এসে পুরো বিষয়টি খতিয়ে দেখে থানায় খবর দেন।

ভুয়ো চক্রের রমরমায় উতকণ্ঠায় স্কুলের প্রধান শিক্ষক। ধৃত তরুণ যে প্রতিষ্ঠানের হয়ে কাজ করছে সেখানেও ফোন করলে কেউ আসেনি বলেই দাবি করা হয়। এই ধরনের ঘটনার পেছনে চক্র কাজ করছে তদন্তের দাবি উঠছে।

ধৃত তরুণের  দাবি, কেন তাকে মোবাইল নম্বর সংগ্রহ করতে বলা হয়েছিল কিছুই জানেন না তিনি । যুবক দাবি করেছেন  বহরমপুরের বটতলা এলাকার বাসিন্দা তিনি ,  জিয়াগঞ্জের আর ডি কে কলেজের ছাত্র । দু’দিন মাত্র এই কাজ করেছেন তিনি।  পরবর্তীতে ধৃতকে স্কুল কর্তৃপক্ষ পুলিশের হাতে তুলে দেয়।

অভিভাবক, অভিভাবিকাদের সচেতন থাকার অনুরোধ করেছেন গোরাবাজার আইসিআই’এর প্রধান শিক্ষক ডঃ জয়ন্ত দত্ত। তবে ঠিক কেন ফোন নম্বর সংগ্রহ করা হচ্ছিল, এর পিছনে অন্য কোন চক্র আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।