সুশান্ত সুতপার ছবি পোস্ট করে কী প্রমাণের চেষ্টা ?

Published By: Madhyabanga News | Published On:

প্রশান্ত শর্মাঃ বহরমপুরের গোরাবাজারে কলেজ ছাত্রী খুনে ধৃত সুশান্ত চৌধুরীকে শনিবার জেলা হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। দুই দিন পর ফের আদালতে তোলা হবে সুশান্তকে। সুশান্ত নিজেই জানিয়েছেন সুতপা চৌধুরীকে খুন করেছেন তিনি। এই সব কিছুর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়েছে সুশান্ত চৌধুরী ও সুতপা চৌধুরীর একসাথে তোলা কিছু ছবি যদিও ওই ছবির সত্যতা যাচাই করেনি মধ্যবঙ্গ নিউজ। ছবির সাথে কার্যত আক্রমণ করা হয়েছে মৃত ছাত্রীর বাবাকে ।

ছাত্রীর বাবা আগেই জানিয়েছিলেন, মেয়েকে বিরক্ত করত সুশান্ত। হুমকিও দিত। এই বিষয়কে স্থানীয় কাউন্সিলার থেকে থানা অনেককেই নাকি জানিয়েছিলেন সুতপার বাবা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্টে Tapan Yt (Tapan yt) নামধারীর দাবি, “ ছবি গুলো দেখে ত মনে হচ্ছে সুশান্ত ও সুতপার মধ্যে একটা ভালো সম্পর্ক ছিল …সুশান্ত ও সুতপার সম্পর্কের অবনতির জন্য এবং তাদের এই চরম পরিনতির জন্য মেয়েটির বাবা স্বাধীন বাবু দায়ী নন তো?”

তবেই এই দাবি কতটা সঙ্গত সেই প্রশ্নও উঠছে। খুনী নিজেই জানিয়েছেন, খুন করেছেন তিনি । রয়েছে ভিডিও ফুটেজ। চলছে তদন্ত, বিচারের প্রক্রিয়া। এই রকম সময়ে সম্পর্ক নিয়ে আলোচনা করা হত্যাকেই জাস্টিফাই করে না তো ? যদি এক সময় সুশান্ত ও সুতপার  মধ্যে ভালো সম্পর্ক থেকেও থাকে, তার পরেও এটাই সত্যই যে ওই ছাত্রীকে খুন করেছে সুশান্ত।  যেটা ঘৃণ্য অপরাধ। অপরাধীর শাস্তির দাবিই আমাদের সকলের করা উচিত।

(লেখকের মতামত ব্যক্তিগত)