সুতিতে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ৬

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ ১১ মার্চঃ কথা ছিল জমিতে ফসল কাটার কাজের শেষে ফিরবেন বাড়ি। সেই মতো বেড়িয়েও ছিলেন ব্যাগপত্তর সাথে নিয়ে। কিন্তু সুতিতে ভয়ঙ্কর পথদুর্ঘটনার কবলে পড়ে প্রাণ গেল মালদার বৈষ্ণবনগরের চার খেতমজুরের।

বৃহস্পতিবার সকালে সুতিতে পথ দুর্ঘটনায় প্রাণ হারান ছয় জন। তাদের মধ্যেই নাম আছে

মালদার বৈষ্ণবনগরের সুকদেবপুরের বাসিন্দা সুবোধ মণ্ডলের । একই গ্রামের বাসিন্দা নিবারণ মণ্ডল,  প্রাণ গিয়েছে এই দুর্ঘটনায় নিখিল মন্ডলের । তিনজনেই প্রান্তিক খেতমজুর। আশেপাশের গ্রামের মানুষের সাথেই  রঘুনাথগঞ্জের লালখান্দিয়ারে সর্ষের জমিতে সর্ষে কাটতে এসেছিলেন তাঁরা। কাজ শেষে বাড়ি ফিরছিলেন অটোয় চেপে। কিন্তু হল না বাড়ি ফেরা। মৃত্যু হয় আরো এক খেতমজুরের, তবে তাঁর এখনও পরিচয় মেলেনি।

দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মুর্শিদাবাদের সুতির মধুপুরের বাসিন্দা আজফারুল সেখ (২৫) এবং ফিরাজ সেখ (২৮) ‘ এর।  স্করপিওর মধ্যে ছিলেন তাঁরা।

চার চাকা গাড়ি ও অটোর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫  জনের। এখনো দুর্ঘটনার কথা মনে পড়লেই শিউরে উঠছেন আহতরা।

দুর্ঘটনায় আহত হয়েছেন ১০ জন। আহত এবং মৃতদের পরিবার জুড়েই  উৎকণ্ঠা, নেমে আসে শোকের ছায়া। মালদার বৈষ্ণবনগর থানার সুনীল মন্ডল, অপুর্ব সাহা, রূপচাঁদ মণ্ডল, দীপক মণ্ডল, লক্ষী মন্ডল, জনার্দন মণ্ডল, রাধু মন্ডল, ধ্যানচাদ মন্ডল, কোকিল মণ্ডল, বাবলু মণ্ডল গুরুতর ভাবে আহত হয়েছেন।  চিকিৎসার জন্য তাঁদের মালদা হাসপাতালে স্থানান্তরির করা হয়।

এই স্করপিওর সাথেই হয় অটোর মুখোমুখি সংঘর্ষ

বৃহস্পতিবার বেলা ১ টা নাগাদ মুর্শিদাবাদে  ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর  ধলার মোড়ে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনাটি । প্রত্যক্ষদর্শীরা জানান,  জঙ্গিপুরের দিকে যাচ্ছিল একটি সাদা রঙের  স্করপিও গাড়ি। ধলারামচন্দ্রপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপরে হঠাৎ গাড়ির একটি চাকা ফেটে যায়।  ডিভাইডার ক্রস করে ডান দিকের লেনে চলে আসে  গাড়িটি।  প্রথমে সংঘর্ষ হয়  একটি মারুতির সাথে,  তারপরে অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ হয় স্করপিও গাড়ির । যাত্রীবাহি অটো  দুমড়ে মুচড়ে যায় । নিমেষের মধ্যেই রক্তে ভেসে যায় চারিদিক । ভয়াবহ দুর্ঘটনা দেখে ছুটে আসেন প্রত্যক্ষদর্শীরা । টেনে হিঁচড়ে যাত্রীদের বার করা হয় দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ির ভেতর থেকে। ছুটে আশে বিশাল পুলিশ বাহিনীও । প্রতক্ষদর্শীদের দাবি, সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় অটোয় থাকা যাত্রীদের ।

ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত গাড়িগুলি তুলে নিয়ে যাওয়া হয়। সুতি থানার  পুলিশ এসে ঘটনাস্থলে তদন্ত শুরু করেন।