সুতিতে পথ দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু আশঙ্কা জনক আরও পাঁচ

Published By: Madhyabanga News | Published On:

ব্যুরো রিপোর্ট ,মধ্যবঙ্গ নিউজ ১১ ই মার্চ-  সুতিতে ৩৪ নম্বর জাতীয় সড়কে যাত্রীবাহী ছোট গাড়ি  নিয়ন্ত্রণ হারিয়ে লেন বদলে উল্টো দিক থেকে আসা অটোর যাত্রীদের  ধাক্কা মারে । ৩৪ নম্বর জাতীয় সড়কে সুতির থানার ধলার মোড়ে বৃহস্পতিবার  দুপুরে ঘটনা ঘটে । এই ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয় । দশ জনমত গুরুতর জখম হন। তাদের জঙ্গীপুর মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে। এই আহতদের মধ্যে আশংকাজনক অনেকেই।

স্থানীয় সুত্রে জানা যায়, চার চাকা গাড়িটি ফরাক্কা থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল। কোন কারনে যান্ত্রিক গোলযোগে নিয়ন্ত্রন হারায় উল্টো দিকের লেনে চলে আসে। সেদিক থেকে যাত্রীবাহি অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়দের তৎপরতায় মহেশাইল ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে আহতদের নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসার পর পরই আশংকাজনক অবস্থায় আহতদের জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসকরা প্রাথমিকভাবে পাঁচজনকে মৃত বলে ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শীদের অনুমান, তিনটি গাড়ির একাধিক যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনাস্থলেই মারা গেছেন বেশ কজন। যদিও, পুলিশ সুত্রে জানা যায়, এখনও অব্ধি মৃতের সংখ্যা পাঁচ। ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত গাড়িগুলি তুলে নিয়ে যাওয়া হয়। পুলিশ এসে ঘটনাস্থলে তদন্ত শুরু করেন। আহতদের উদ্ধার করে মহেশাইল ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র এবং সেখান থেকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতদের পরিচয় জানার সাথেই কি ভাবে দুর্ঘটনা ঘটল? গাড়ির গতি কি ছিল? গাফিলতি কার? সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ।