সুতপা হত্যার এক বছরে কী বলল সুশান্ত ? আদালতে কী হল আজ ?

Published By: Madhyabanga News | Published On:

বেদান্ত চট্টোপাধ্যায় ও শুভরাজ সরকারঃ  সুতপা হত্যাকান্ডের এক বছর পার। ২ মে ২০২২ । ভরসন্ধ্যায় বহরমপুরের অভিজাত পাড়ায় ঘটে গিয়েছে সেই ভয়ঙ্কর হত্যাকান্ড। কলেজছাত্রী সুতপা চৌধুরীকে মেসের সামনে কুপিয়ে খুন করা হয়েছিল । যদিও কয়েক ঘন্টার মধ্যেই  সুশান্ত চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ।
বহরমপুরে ফাস্ট ট্র্যাক কোর্টে অতিরিক্ত ও জেলা দায়রা বিচারক সন্তোষ কুমার পাঠকের এজলাসে চলছে সুতপা হত্যাকান্ডের মামলা । মঙ্গলবারও সেই মামলার সাক্ষ্য গ্রহণ পর্ব ছিল । মোট সাক্ষী দিলেন ১২ জন। এদিন কাঠগড়ায় উপস্থিত ছিলেন স্বয়ং অভিযুক্ত নিজে। নির্বিকার চিত্তেই সবটা যেন দেখছিলেন। আজ এই মামলায় সাক্ষী দেন কনস্টেবল সুরজ ভৌমিক, কনস্টেবল নাসিম আক্তার ও একটি টেলিফোন নেটওয়ার্ক কোম্পানির সিনিয়র নোডাল অফিসার রাজকুমার সিং। কোর্ট থেকে বেরোনোর পর পুলিশের সাথে যখন সুশান্ত যাচ্ছিলেন আমাদের প্রতিনিধির প্রশ্নে সুশান্তর অনুশোচনাহীন জবাব “এই বিষয়ে এই মুহূর্তে কোন কথা বলবো না ” ।
দ্রুত নিষ্পত্তি হোক মামলার, চাইছেন আইনজীবিরাও।
এই ঘটনার পর আতঙ্ক ছড়িয়েছিল বহরমপুর শহরে। জোরদার হয়েছিল মেসে নিরাপত্তার প্রশ্ন। শান্তি গার্লস হস্টেলের ম্যানেজার রাহুল শেখ জানান,  এই ঘটনার পর থেকেই মেসবাড়ী গুলিতে বেড়েছে নিরাপত্তা। বেড়েছে সতর্কতা । বেশিরভাগ মেসের সামনে বসেছে সিসিটিভি, মোতায়েন সিকিউরিটি গার্ডও ।