সালারে গ্রেফতার অস্ত্র কারবারী; ইসলামপুর, ফারাক্কা, ধূলিয়ানে উদ্ধার আগ্নেয়াস্ত্র, মোট গ্রেফতার ৭

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মুখ্যমন্ত্রীর নির্দেশের পর  অস্ত্র উদ্ধার চলছে মুর্শিদাবাদ জুড়েই   । শনিবার রাত্রে গোপন সুত্রে খবর পেয়ে ধুলিয়ান পৌরসভার রুস্তম মোড়  এলাকা থেকে গ্রেপ্তার করা হয় রাহুল সেখ নামের এক যুবককে । ধৃতের কাছ থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র।  ধৃত যুবক ধুলিয়ান পৌরসভা 17 নম্বর ওয়ার্ডের বাসিন্দা। কি উদ্যেশ্যে তার কাছে আগ্নেয়াস্ত্র রেখেছিল সে তার তদন্তে নেমেছে পুলিশ। রবিবার তাঁকে জঙ্গিপুর আদালতে পাঠায় সামশেরগঞ্জ থানার পুলিশ।

ইসলামপুরে আগ্নেয়াস্ত্র ও গুলি সহ গ্রেফতার করা হয়  দুই যুবককে । শনিবার রাত্রে ইসলামপুরের হুরশির চর নিচুশালবোনা এলাকায় নাকা চেকিং করার সময় পুলিশের হাতে ধরা পরে দুজন। উদ্ধার হয় দুটি মাস্কেট সহ দুটি কার্তুজ। ধৃত জয়নাল শেখ, মিন্টু শেখ, দুজনই  রাণীনগর থানা এলাকার বাসিন্দা বলে পুলিশ সুত্রে খবর।শনিবার রাত্রে ফরাক্কা ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন শঙ্করপুর মোড় থেকে এক যুবককে গ্রেপ্তার করে ফারাক্কা থানার পুলিশ। উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও গুলি। ধৃতের নাম ওয়াশিকুল সেখ, সে ফারাক্কার শিবনগর এলাকার বাসিন্দা। ধৃতের কাছ   থেকে উদ্ধার হয় একটি আগ্নেয়স্ত্র ও একটি কার্টুজ ।

শনিবার  মুর্শিদাবাদ পুলিশ জেলার অন্তর্গত সালার থানার ভারপ্রাপ্ত আধিকারিকের নেতৃত্বে  সালার থানার পুলিশ দক্ষিণকাঁন্দ্রা এলাকায় অভিযান চালিয়ে ৩ জন অবৈধ অস্ত্র কারবারিকে গ্রেফতার করে পুলিশ। অস্ত্র কারবারীদের  হেফাজত থেকে  ৩টি ৭.৬৫ এম.এম. পিস্তল এবং ১৫টি গুলি এবং তিনটি ম্যাগাজিন বাজেয়াপ্ত করা হয়।