সামসেরগঞ্জে লড়ছেন জৈদুর , ভিডিও বার্তা কংগ্রেস প্রার্থীর

Published By: Madhyabanga News | Published On:

সামসেরগঞ্জে নির্বাচন ঘিরে  আপাতত অবসান জল্পনার । ভোটে লড়ছেন এই কেন্দ্রের কংগ্রেস INC  প্রার্থী জৈদুর রহমান, সিদ্ধান্ত বদল করে জানালেন প্রার্থী নিজেই।

ভোটের দিন  ঘোষণা হতেই অবশ্য  জৈদুর জানিয়েছিলেন পারবারিক কারণে এবং ব্যবসার কারণে  ভোটে লড়বেন না তিনি। জৈদুর রহমানের ঘোষণায় কার্যত সংকটে পড়ে কংগ্রেস। জৈদুর রহমান জঙ্গিপুরের সাংসদ এবং তৃণমূল কংগ্রেসের জঙ্গিপুর সাংগঠনিক জেলার সভাপতি খলিলুর রহমানের ভাই। সেই কারণেই ভোটে লড়তে চাইছিলেন না তিনি।

রাজনৈতিক সূত্রের খবর, জৈদুরকে প্রার্থী করতে মরিয়ে হয়ে ওঠে কংগ্রেস। স্থানীয় কংগ্রেস কর্মীদের সাথে বৈঠকও করেন জৈদুর। অবশেষে সিদ্ধান্ত বদলের কথা জানালেন তিনি। ভোটে লড়বেন কংগ্রেস প্রার্থী জৈদুর রহমান।

শনিবার সন্ধেয় একটি ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন, “যে ভাবে মানুষ আমাকে ফোন করছে আসছে বলছে ফোনের মাধ্যমে কান্নাকাটি করছে তাতে আমি আমার সিদ্ধান্ত বলদ করলাম”।

সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের মৃত্যুর কারণে ভোট পিছিয়ে যায় এই কেন্দ্রে। কংগ্রেস প্রার্থী করে জৈদুর রহমানকে। প্রচারও শুরু করেছিলেন জৈদুর। তবে ঈদের কারণে পিছিয়ে যায় নির্বাচন। থেমে যায় প্রচারও। ভবানীপুরের উপ নির্বাচনের সাথেই নির্বাচনের দিন ঘোষণা হয় সামসেরগঞ্জ ও জঙ্গিপুরে। তখনই বেঁকে বসেন জৈদুর রহমান। কংগ্রেস সুত্রের খবর জৈদুরের মন পেতে একাধিকবার প্রার্থীর সাথে বৈঠক করেছে কংগ্রেস। জৈদুরের ‘সুমতি’তে কার্যত খুশির হাওয়া কংগ্রেস শিবিরে।