সাগরপাড়ায় বাড়িতে ধাক্কা মারল বাস ! চালকের গাফিলতি নাকি যান্ত্রিক ত্রুটি ?

Published By: Madhyabanga News | Published On:

শনিবার সকালে দুর্ঘটনার কবলে পড়ল  যাত্রীবাহী বেসরকারি বাস। নিয়ন্ত্রণ  হারিয়ে রাস্তার পাশে একটি বাড়িতে ধাক্কা মারে  বাস । তবে কোন প্রাণহানী ঘটেনি।  বড়সড় বাস দুর্ঘটনার হাত থেকে কোনরকমে বাঁচেন  যাত্রীরা। সাগরপাড়া থানার অন্তর্গত পাঝরাপাড়া এলাকায় ঘটে এই দুর্ঘটনা।

স্থানীয় সুত্রে জানা যায়, ধনিরামপুর থেকে ডোমকল যাচ্ছিল বাসটি । বিকট আওয়াজে বাড়ির মালিক ঘটনাস্থলে এসে দেখেন বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়েছে। বাড়ির একাংশেরও ক্ষতি হয়েছে । দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন মহিলা পথচারী সহ চারজন বাসযাত্রী। আহত বাসযাত্রীদের মধ্যে রয়েছেন দুজন কলেজ ছাত্রী। দুর্ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

দুর্ঘটনার পর থেকেই বাসের  চালক ও  খালাসি পলাতক । স্থানীয়দের তৎপরতায় আহতদের উদ্ধার করে ডোমকল মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। বাস চালকের  গাফিলতির জেরেই দুর্ঘটনা বলে দাবি স্থানীয়দের।

দুর্ঘটনার জেরে তীব্র যানজটের সৃষ্টি হয় ধনিরামপুর- ডোমকল রাজ্য সড়কে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সাগরপাড়া থানার পুলিশ। দুর্ঘটনারগ্রস্ত বাসটিকে উদ্ধার করা হয়। বাস দুর্ঘটনার জেরে আতঙ্কিত এলাকার মানুষজন। চালকের গাফিলতি নাকি যান্ত্রিক ত্রুটি- বাস দুর্ঘটনার আসল কারণ কি , খতিয়ে দেখছে পুলিশ।