সকাল থেকেই রাস্তায় পুলিশ, বিধি মেনে সতর্ক মুর্শিদাবাদ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ রবিবার থেকে কার্যত লকডাউন ঘোষণা করেছে রাজ্যে। করোনা মোকাবিলায় কড়া বিধি আরোপ করেছে রাজ্য সরকার।  রবিবার সকাল থেকে বিধি লাগু করতে রাস্তায় পুলিশ প্রশাসন।

রঘুনাথগঞ্জ দাদা ঠাকুর মোড়ে কার্যত লকডাউন সফল করতে পথে নামনেল জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপার ওয়াই রঘুবংশী। রবিবার সকাল থেকেই বিভিন্ন জায়গায় জায়গায় পুলিশি টহল চলে। লকডাউন সফল করতে পথে নেমে মানুষকে সচেতন করতে দেখা যায় পুলিশকে, লকডাউনে প্রশাসনের নির্দেশ কি রয়েছে তা মাইকিংয়ের মাধ্যমে প্রচার চালানো হয়। এদিন পুলিশ সুপার ওয়াই রঘুবংশী জানান,  আজ  সাধারণ মানুষ থেকে পথচারীদের সতর্ক করা হল, আগামী কাল থেকে তাদের বিরুদ্ধে আইনানুগ  ব্যবস্থা নেওয়া হবে।

কান্দিতে  বিভিন্ন মোড়ে মোড়ে নাকা চেক পোস্ট তৈরি করে সমস্ত যানবাহনে চেকি করছে পুলিশ।  বিনা প্রয়োজনে যারা  রাস্তায় বেড়িয়েছেন  তাদের  বাড়ি ফিরিয়ে দেওয়া হচ্ছে বাড়ি। আটকও করা হচ্ছে অনেককে।   এদিন সকাল থেকে প্রায় ৮ জনকে আটক করে কান্দি থানার পুলিশ। অন্যদিকে কান্দি পৌরসভার পক্ষ থেকে কান্দি শহরের বিভিন্ন এলাকা জীবাণু মুক্তকরার কাজ চলছে। এদিন বিভিন্ন বাজার এলাকা স্যানিটাইজ করা হয়।

রবিবার সকাল থেকে হরিহরপাড়া রাজ্যসড়কে পুলিশকে কঠোরভাবে লকডাউন পালন করতে দেখা যায়।  রাস্তা থেকে গাড়ি ঘুরিয়ে দেয় পুলিশ।  পথচারীদের সাবধানও করা হচ্ছে সকাল থেকে  শোনাতে দেখা গেল। চলে মাইক প্রচার।