শিশুদের জন্য অত্যাধুনিক ভেন্টিলেটর মুর্শিদাবাদ মেডিক্যালে Ventilator Murshidabad

Published By: Madhyabanga News | Published On:

নতুন পালক জুড়ল  মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের  পেডিয়াট্রিক ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে Pediatric Intensive Care Unit । ২০১৭ সালের ২৯ শে জুন- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালী- মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পেডিয়াট্রিক ইন্টেন্সিভ কেয়ার ইউনিট এর উদ্বোধন করেছিলেন। এবার  শিশুদের চিকিৎসায় অত্যাধুনিক ভেন্টিলেটর Ventilator  বসল মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পেডিয়াট্রিক ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে।

অত্যাধুনিক মেশিনের উদ্বোধন করলেন মুর্শিদাবাদ জেলা শাসক শরদ কুমার দ্বিবেদী DM Murshidabad Shri Sharad Kumar Dwivedi, IAS। পিএনবি PNB -র সি এসআরএর corporate social responsibility অধীনে অত্যাধুনিক এই ভেন্টিলেটর বসল মেডিক্যাল কলেজ হাসপাতালে। এদিনের অনুষ্ঠানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এম এস ভি পি ডাঃ এ কে বেরা, বিশিষ্ট জনেরা ছাড়াও উপস্থিত ছিলেন পিএন বি’র  প্রতিনিধিরা।

করোনা আবহে মাথা ব্যাথার কারণ ওমিক্রন। করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়বে কিনা, সংশয় , উৎকণ্ঠার মাঝেই আগাম সতর্ক স্বাস্থ্য দপ্তর। ওমিক্রন নিয়ে সতর্ক মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ।

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের এমএসভপি  ডাঃ এ কে বেরা বলেন,  সংকটকালীন পরিস্থিতিতে শিশুদের চিকিৎসার ক্ষেত্রে এই অত্যানুধিক ভেন্টিলেটর ।  স্বাস্থ্য পরিষেবার উন্নয়নে এই সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় গর্বিত, জানান পিএনবি’র প্রতিনিধি পঙ্কজ কুমার ।