শাশুড়ি জামাই এক ঘরে রাতের অন্ধকারে ! তারপর ঘটলো সেই মর্মান্তিক ঘটনা

Published By: Madhyabanga News | Published On:

মামিনুল ইসলাম হরিহরপাড়া ১৯ শে জুলাই – লোকমুখে শোনা যেত। কিন্তু হাতে নাতে ধরা যেত না। গতকাল রাতে একেবারে যুগলে ধরা পড়লেন । তারপর শুরু হল গণপিটুনি। মারা গেলেন শাশুড়ি, জামাই বাবাজিও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে । ঝটনাটি ঘটে হরিহরপাড়া থানার সার্বাঙ্গপুর এলাকায়।
শাশুড়ি জামাইয়ের অবৈধ সম্পর্কর অভিযোগে পিটিয়ে খুন শাশুড়িকে গুরুতর জখম জামাই চিকিৎসাধীন মেডিকেল কলেজে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সর্বাঙ্গপুর এলাকায়। মৃত শাশুড়ির নাম নুরসেফা বিবি , গুরুতর জখম জামাইয়ের নাম মফিজুল মন্ডল (৩৮) । সূত্র মারফত জানা যায় শাশুড়ি এবং জামাইয়ের সঙ্গে দীর্ঘদিনের অবৈধ সম্পর্ক রয়েছে সোমবার রাতে একই ঘরে শাশুড়ি এবং জামাই কে দেখার পর ওই ঘরের ভিতর ঢুকে মারধর শুরু করে কয়েকজন। বাঁশ লাঠি দিয়ে বেধড়কভাবে পেটাতে থাকে, ঘটনাস্থলেই মৃত্যু হয় শাশুড়ির, জখম জামাইকে প্রথমে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসার পর তার অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।
আহত জামাই মফিজুল মন্ডল জানান তার শশুর ও শালারা ভুল বুঝে বেধড়কভাবে মারতে থাকে। হরিহরপাড়া থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। জখম জামাইকে পাঠানো হয় মেডিকেল কলেজ হাসপাতালে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনা তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানা পুলিশ।