লালগোলা শিয়ালদহ লাইনে বাতিল একাধিক ট্রেন

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ একাধিক ট্রেন বাতিল হল লালগোলা শিয়ালদহ শাখায়।  ট্রাফিক ও পাওয়ার ব্লকের দরুন তিন দিনের জন্য  এবার ট্রেন চলাচলে নিয়ন্ত্রণ শিয়ালদাহ লালগোলা শাখায়। পূর্ব রেলওয়ে সূত্রে জানা যাচ্ছে এল সি গেটের পরিবর্তে রোড ওভার ব্রিজের সাময়িক গার্ডার অপশারণের জন্য শিয়ালদাহ লালগোলা শাখায় বহরমপুর কোর্ট স্টেশনে  ৩ রাত্রিতে ছয় ঘন্টার জন্য রেল চলাচল বন্ধ থাকবে (  রাত্রি ১১টা ২৫ মিনিট থেকে ভোর ৫ টা ২৫ মিনিট পর্যন্ত ) । এই কারণ  ১১ই জুন থেকে ১৪ ই জুন পর্যন্ত ট্রেন চলাচল ব্যহত হবে ।

 

১১ই জুন ট্রেন বাতিল হয়েছেঃ   ০৩১৯৭  শিয়ালদাহ -লালগোলা এমইএম ইউ, যার নির্ধারিত সময় ছিল রাত্রি ৮:২০ শিয়ালদহ থেকে। বাতিল হয়েছে ৩১৬৩৪ ইমইউ ( রাত্রি ৮ টার রানাঘাট থেকে শিয়ালদহ যাওয়ার ট্রেন)।

১২ ই জুন বাতিল হয়েছে রাত্রি ৮:২০’র  আপ শিয়ালদাহ  লালগোলা এমই এমইউ- ট্রেন নম্বর ০৩১৯৭ ( শিয়ালদহ থেকে লালগোলা আসার ট্রেন)  , ঐ দিনেই বাতিল ভোর ৩:৩৫ এর ডাউন  লালগোলা রানাঘাট লোকাল- ০৩১৪৪ ( লালগোলা থেকে রানাঘাট যাওয়ার ট্রেন)  ।

 

১৩ ই জুন সোমাবারও বাতিল থাকছেঃ রাত্রি ৮:২০’র  আপ শিয়ালদাহ  লালগোলা এমই এমইউ- ট্রেন নম্বর ০৩১৯৭ ( শিয়ালদহ থেকে লালগোলা আসার ট্রেন)  , ভোর ৩:৩৫ এর ডাউন  লালগোলা রানাঘাট লোকাল- ০৩১৪৪ ( লালগোলা থেকে রানাঘাট যাওয়ার ট্রেন)। তাছাড়াও ৩১৬৩৪ রানাঘাট- শিয়ালদহ  লোকাল ( রানাঘাট থেকে ৮ টায় ছেড়ে শিয়ালদহ যাওয়ার ট্রেন) ।

১৪ ই জুন মঙ্গলবার শুধু মাত্র  লালগোলা থেকে ছাড়া ভোর  ৩:৩৫ এর লালগোলা রানাঘাট এমইএমইউ ০৩১৪৪ নম্বর ট্রেন  বাতিল বলে ঘোষণা হয়েছে।

এছাড়াও রেল সূত্রে জানা যাচ্ছে ১১,১২,১৩ ও ১৪ তারিখে  রাত্রি ১১:৩০ মিনিটের  লালগোলা প্যাসেঞ্জের ( ০৩১৯১ আপ শিয়ালদহ- লালগোলা)   ৯০ মিনিট দেরিতে অর্থাৎ রাত্রি ১১টা ৩০ এর পরিবর্তে রাত্রি ১  টায় শিয়ালদাহ স্টেশন থেকে ছাড়বে। এবং লালগোলা পরিবর্তে তাঁর শেষ যাত্রা হবে কৃষ্ণপুর রেলওয়ে স্টেশন পর্যন্ত।

সূত্র : পূর্বরেলওয়ে