লালগোলায় সেতু শিলান্যাস করবেন মমতা, আর নয় বাঁশের সাঁকো

Published By: Madhyabanga News | Published On:

পারাপারের উপায় বলতে  বাঁশের সাঁকো। বিলের উপর সাঁকো পারাপারে প্রতিদিনের  বহু ভোগান্তি । তাই স্থানীয় মানুষের দাবি ,  স্থায়ী সেতু নির্মাণ করতে হবে । স্থানীয়দের দীর্ঘদিনের দাবি মেনে সেতু নির্মাণ হতে চলেছে লালগোলার পাইকপাড়ায় জোড়াদহের উপর  । পাইকপাড়া এলাকায় দীর্ঘদিন থেকে মানুষের দাবি ছিল জোড়াদহ বিলের উপর তৈরী হোক পাকা সেতু।

বাশের সাঁকো দিয়ে যাতায়াতে রয়েছে   দুর্ঘটনার ঝুঁকি রয়েছে গাড়ি চলাচলের সমস্যা । অবশেষে এই বিলের উপর তৈরী হতে চলেছে স্থায়ী সেতু। লালগোলার বিধায়ক মহম্মদ আলি জানান,  বুধবার বহরমপুরে প্রশাসনিক বৈঠক থেকে এই জোড়াদহ সেতুর শিলান্যাস  করবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি । মঙ্গলবার  তার আগে জোড়াদহ  পরিদর্শনে যান লালগোলার বিধায়ক মহম্মদ আলি। সাথে ছিলেন লালগোলা পঞ্চায়েত সমিতির সভাপতি মহঃ কামারুজ্জামান ।

এদিনের পরিদর্শন ঘিরে স্থানীয়রা ছিলেন উচ্ছ্বসিত। সকলেই জানান,  বাঁশের সাঁকো পারাপারের ভোগান্তি চরমে ওঠে। সমস্যায় পড়তে হয় স্কুল পড়ুয়া, শিক্ষক থেকে ব্যবসায়ী, সর্ব  স্তরের মানুষকে। স্থায়ী সেতু নির্মাণ হলে সমস্যার সমাধান হবে,  বলছেন  স্কুল ছাত্রী বেলি খাতুন, পাকিজা খাতুনরা।