লকডাউনের মাঝে বোমাবাজি তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব প্রতিনিধি বড়ঞা ১লা এপ্রিল – লকডাউনের মাঝেও তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে ব্যাপক বোমাবাজি বড়ঞা থানার সুন্দরপুর এলাকায়। এলাকা দখলকে কেন্দ্র করে দুই পক্ষের বোমাবাজিতে গুরুতর জখম তৃণমূল কর্মী। যখম ব্যক্তির নাম মালায় শেখ।
সুন্দরপুর গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী বাদাম শেখ ও সুন্দর পুর অঞ্চল যুব তৃণমূল সভাপতি সাবির সেখ এর মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা বলে স্থানীয় সুত্রে জানা গিয়েছে।বড়ঞা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা উদ্ধার হয়।
এলাকা দখলকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার সুন্দরপুর গ্রাম। বুধবার বিকালে ঘটনার জেরে ব্যাপক বোমাবাজিতে কেঁপে উঠল এলাকা। ঘটনায় এক মহিলা সহ আহত তিন জন। আহতদের চিকিৎসার জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, এদিন সকালে মুস্তাকিম সেখ ও মালাই সেখের মধ্যে বিবাদ বাঁধে। বিকালে সেই ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের ব্যাপক বোমাবাজি চলে। খবর পেয়ে বড়ঞা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। কাউকে গ্রেফতারের খবর নেই। বোমাবাজির ঘটনা ঘিরে এলাকার মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঘটনা ঘিরে এলাকার প্রধানের স্বামী তৃণমূল কংগ্রেসের নেতা বাদাম শেখ ও তৃণমূল যুব কংগ্রেস অঞ্চল সভাপতি সাবির সেখ একে ওপরের বিরুদ্ধে মদত দেওয়ার অভিযোগের অঙ্গুল তুলেছেন। করোনা নিয়ে যখন সরা দেশের মানুষ গৃহবন্দী তখন এই ধরনের প্রকাশে বোমাবাজির ঘটনা শাসক দলকে যথেষ্ট অস্বস্তিতে ফেলেছে।