রুমানার বাড়িতে বাংলাদেশের মন্ত্রী, উঠে এল এপার বাংলার স্মৃতি Shahriar Alam Murshidabad Visit

Published By: Madhyabanga News | Published On:

উচ্চমাধ্যমিকে প্রথম রুমানা সুলতানার Rumana Sultana  বাড়িতে এলেন বাংলাদেশের মন্ত্রী মো. শাহরিয়ার আলম Shahriar Alam  । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী এবং বাংলাদেশ-ভারত মৈত্রীর ৫০ বছর পূর্তি উদযাপন এবং একাধিক কর্মসূচিতে যোগ দিতে ভারত সফরে এসেছেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম Bangladesh State minister for foreign affairs M Shahriar Alam। এই সফরেএসে  কান্দীর কৃতী ছাত্রী রুমানা সুলতানার বাড়ি গিয়ে রুমানাকে সংবর্ধনা জানান শহরিয়ার আলম।

সড়ক পথে সপরিবারে বৃহস্পতিবার কান্দী ঘুরে গেলেন বাংলাদেশের  মন্ত্রী।  প্রথমেই যান কান্দি রাজ কলেজে। সেখানে মন্ত্রীকে সংবর্ধনা  জানানো হয় কলেজ কর্তৃপক্ষের তরফে । ফুলের তোড়ার  সাথেই উপহার হিসেবে দেওয়া হয় মুর্শিদাবাদের ঐতিহ্যমণ্ডিত কাঁসার স্মারক । কান্দি রাজ কলেজে ভাষা শহীদ  আবুল বরকতের মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানান মন্ত্রী ।  এরপরেই মহম্মদ শাহরিয়ার আলম চলে যান মুর্শিদাবাদের গর্ব কৃতি ছাত্রী রুমানা সুলতানার বাড়িতে। রুমানা ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানান, উপহার দেন।

ওপার বাংলার সাথে এপার বাংলার এক মিলন উৎসবের চেহারা নিল এদিন। খড়গ্রামের মহিষার গ্রামের সঙ্গে জড়িয়ে থাকা স্মৃতি রোমন্থন করলেন বাংলাদেশের মন্ত্রী।   পাশাপাশি মন্ত্রীর শুভেচ্ছায়, অভ্যর্থনায় উচ্ছ্বসিত কৃতি ছাত্রী রুমানাও।