রিভলভার দেখিয়ে প্রাণনাশের হুমকি সরকারি ইঞ্জিনিয়ারকে , রাজীব হোসেনের বিরুদ্ধে লিখিত অভিযোগ

Published By: Madhyabanga News | Published On:

সরকারি ইঞ্জিনিয়ারকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল  মুর্শিদাবাদ জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ, তৃণমূল কংগ্রেস নেতা  রাজীব হোসেনের বিরুদ্ধে।

মুর্শিদাবাদ জেলাপরিষদে  WBSRDA এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে জেলা শাসকের দপ্তরে দায়ের হয়েছে লিখিত অভিযোগ।  এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার  গৌতম সান্যালের অভিযোগ,   শুক্রবার সন্ধ্যের কিছু  আগে পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেন  ও তার কিছু সঙ্গীসাথী তাকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছেন  ।

ওই এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার এও অভিযোগ  করেছেন যে, পূর্তকর্মাধ্যক্ষ ও সঙ্গীদের  দাবি ছিল,  রাস্তা নির্মাণের কাজ তাদের পছন্দ মতো ঠিকাদারদের দিতে হবে। দাবি মানতে অস্বীকার করায় হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।  তিনি না মানায় তাকে এই হুমকি বলে অভিযোগ।

ইঞ্জিনিয়ারের অভিযোগ, বুলেট ও রিভলভার দেখিয়ে ভীতিপ্রদর্শন করেন কর্মাধ্যক্ষ। পরে রাজীব হোসেনের অনুগামীরা অফিসে ঢুকে রিভলভার দেখিয়ে হুমকি দেয় বলে অভিযোগ করেছেন তিনি।

গৌতম সান্যাল যদিও  নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কংগ্রেস নেতা  রাজিব হোসেন । গোটা ঘটনায় কার্যত  অস্বস্তিতে তৃণমূল জেলা নেতৃত্ব।