রাস্তায় শুয়ে বিক্ষোভ বিজেপি নেত্রীর, রানিনগরে মন্ডল সভাপতিকে মার তৃণমূলের

Published By: Madhyabanga News | Published On:

মামুন আব্দুল কায়েমঃ  রানিনগর ২ ব্লকে বিজেপি নেতাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আবাস যোজনা নিয়ে এদিন ব্লকে ডেপুটেশন দিতে যাচ্ছিলেন এক বিজেপি নেতা। সেই সময়ে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। আহত অবস্থায় রানীনগর ২  মন্ডল বিজেপি সভাপতি আশিক ইকবালকে নিয়ে আশা হয় গোধনপাড়া গ্রামীন হাসপাতালে । আশিক ইকবালের দাবী,  রাতে হুমকি দেওয়া হয়েছি।  এদিন দুপুর ১২ টার সময়   ব্লকে ঢোকার আগেই তৃণমূল কংগ্রেসের রানিনগর ২ ব্লক সভাপতি  শাহ্‌ আলম সরকারের  নেতৃত্বে  লাঠি সোটা নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ ।  আহত বিজেপি নেতার অভিযোগ, ওই স্থানে ছিল না পুলিশ।

এদিন থানায় যান বিজেপি নেত্রী, দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপি’র সাধারণ সম্পাদিকা  অনামিকা ঘোষ। কর্মীদের নিয়ে  রানিনগর থানার সামনে কর্মীদের নিয়ে রাস্তা অবরোধ করেন  তিনি । শুয়ে পড়েন  রাস্তাতেও। অনামিকা বলেন, ” শাহ আলম সরকারের  ত্রাসে মানুষ ভীত, সন্ত্রস্ত। আমাদের মন্ডল সভাপতিকে মারধর করা হয়েছে। অভিযোগ জমা করেছি আমরা। পুলিশ কাজ না করলে থানা ঘেরাও হবে”।

যদিও এই প্রসঙ্গে এখনও তৃণমূল কংগ্রেস নেতা শাহ আলম সরকারের দাবি, ঘটনার সময় ব্লকে ছিলেন না তিনি। রাজনৈতিক কারণে কেউ অভিযোগ করতেই পারে।