রানীনগর ২ নম্বর পঞ্চায়েত সমিতির সদস্যা ঊর্মিলা খাতুনকে পুলিশি নিরাপত্তার রায় কলকাতা হাইকোর্টের।

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ রানিনগর পঞ্চায়েত সমিতি নিয়ে চর্চা তুঙ্গে। এবারে রানীনগর ২ নম্বর পঞ্চায়েত সমিতি সদস্যা ঊর্মিলা খাতুনকে পুলিশি নিরাপত্তার নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি জয় সেনগুপ্ত। জাতীয় কংগ্রেসের সদস্যা ঊর্মিলা খাতুনকে গত ৮ই সেপ্টেম্বর অপহরণ করা হয় বলে অভিযোগ। মঙ্গলবার তাঁকে পুলিশি নিরাপত্তায় বাড়ি পৌঁছে দেওয়ার নির্দেশ দেন বিচারপতি জয় সেনগুপ্ত।

এই বিষয়ে জেলা কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাস বলেন, মানুষের রায়কে উপেক্ষা করে পুলিশ ও তৃণমূলের গুন্ডারা সভা ও স্থায়ী সমিতির নির্বাচন বানচাল করে। আজকের হাইকোর্টের রায় একথা প্রমাণিত যে কোনও দলবদল নয় সেদিন অপহরণ করা হয়েছিল আমাদের প্রতীকে জয়ী প্রার্থীকে।

যদিও তৃণমূল নেতা অশোক দাস বিঁধতে ছাড়েননি প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরীকে। তিনি বলেন মুর্শিদাবাদের মানুষ কংগ্রেসকে ঝামা ঘষে দিয়েছে। যদিও তিনি আরও বলেন হাইকোর্টের ওপরে আমরা কোন কথা বলব না।

এদিন পুলিশের ভূমিকায় ক্ষোভপ্রকাশও করেছে রাজ্যের শীর্ষ আদালত। একজন অপহৃত তরুণীর বাবা অভিযোগ করলেন, অথচ FIR করার প্রয়োজন মনে করল না পুলিশ ? – প্রশ্ন তোলেন হাইকোর্টের বিচারপতি।
এবারে কলকাতা হাইকোর্টের নির্দেশে তাঁকে নিরাপত্তা দেবে খোদ পুলিশ। আগামী দু’মাস তাঁর বাড়ির সামনে সশস্ত্র পুলিশকর্মী মোতায়েন করার নির্দেশ দিয়েছে আদালত।