রাতের অন্ধকারে ফরাক্কা ব্যারেজের ১৫ নম্বর গেটের সামনে কী ঘটল ! Farakka Incident Murshidabad Latest News

Published By: Madhyabanga News | Published On:

মিলন সরকার মালদা ১৮ ই জুলাই – উত্তর বঙ্গের সাথে দক্ষিণবঙ্গের যান চলাচল প্রায় ছয় ঘন্ট বন্ধ থাকলো ফরাক্কা ব্রিজে দুর্ঘটনার জেরে । দুটি ডাম্পার লরির মুখোমুখি সংঘর্ষের জেরে এই পরিস্থিতির সৃষ্টি হয়। এই ঘটনায় এক চালক গুরুতর জখম হন। ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ফারাক্কা ব্রিজের ১৫ নম্বর গেটে সামনে।
স্থানীয় সূত্রে জানাযায়, রবিবার রাত দুটো নাগাদ ফারাক্কা ব্যারেজের ১৫ নম্বর গেটের কাছে মালদাগামী একটি ডাম্পার ও অপরদিকে থেকে ফরাক্কা গামী লরির মুখোমুখি সংঘর্ষ হয়। ডাম্পারের গারীর চালক আটকে পরে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ফরাক্কা থানার পুলিশ ও বৈষ্ণব নগর থানার পুলিশ। এবং একটি দমকলের ইঞ্জিনও। শুরু হয় উদ্ধার কাজ। যার ফলে রাত থেকে উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যায়। কারন উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের যোগাযোগের একমাত্র পথ ফরাক্কার ব্রীজ।
সকাল আটটা নাগাদ গ্যাস কাটার দিয়ে গাড়ির একাংশ কেটে উদ্ধার করা হয় আটকে থাকা চালককে। তাকে গুরুতর জখম অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে। এই দুর্ঘটনার জেরে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পুলিস ও সিআইএসএফ এই যানজট মুক্ত করার চেষ্টা শুরু করেছে।