রাজ্যের কলেজে Group-C, Group-D পদে নিয়োগ; দেখে নিন কীভাবে আবেদন করবেন

Published By: Madhyabanga News | Published On:

সরকারি কলেজে  গ্রুপ ডি এবং গ্রুপ সি পদে নিয়োগ হতে চলেছে।  ইন্টারভিউ এবং লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ হবে। প্রার্থীর সঠিক ভাবে অফিশিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নেবেন ।  বীরভূমের  জেলার শৈলজানন্দ ফাল্গুনী স্মৃতি মহাবিদ্যালয়ে নিয়োগ হবে।   যে কোনও জেলার বাসিন্দা  এই পদের জন্য আবেদন করতে পারবেন।

ক্লার্ক পদে চাকরির জন্য  মোট ভ্যাকেন্সিঃ  ২টি (SC-১, UR-১)।  মাধ্যমিক পাশ করেছেন এবং  কম্পিউটার জানেন এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

লাইব্রেরি পিয়ন পদে ১টি(UR-১) ও  লাইব্রেরি অ্যাটেন্ডেন্ট পদে ১ টি (SC-১)  শূন্য পদ রয়েছে। এগুলি গ্রুপ ডি পদ।  আবেদন করার জন্য প্রার্থীকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ করতে হবে।

Age Limit: ১৮ থেকে ৪০, এসসি/এসটি প্রার্থীরা ৫ বছর ছাড় পাবেন

Application Fees: ১০০ টাকা, এসসি/এসটি প্রার্থীরা বিনামূল্যে আবেদন করতে পারবেন ।

ডিমাণ্ড ড্রাফটের মাধ্যমে Application Fees জমা করতে হবে।

অফলাইনেই আবেদন করতে হবে । প্রার্থীদের   বায়োডাটা , বয়সের প্রমাণপত্র, ডিমান্ড ড্রাফটের কপি , কাস্ট সার্টিফিকেট , এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্রের প্রতিলিপি সেলফ অ্যাটেস্টেড করে  শৈলজানন্দ ফাল্গুনী স্মৃতি মহাবিদ্যালয়ের সরকারি ঠিকানায় পোষ্টের মাধ্যমে অথবা সরাসরি জমা দিতে হবে।

গ্রুপ সি পদের আবেদনপত্র পাঠাতে হবে Speed Post/ Registered Post এর  মাধ্যমে । ২৬ অক্টোবরের মধ্যে দরখাস্ত করতে হবে। ঠিকানাঃ To the Principal, Sailajananda Falguni Smriti Mahavidyalaya, P.O. – Kharasole, Dist.- Birbhum, Pin- 731125।

Group D  পদে আবেদনকারীদের  কোনও আবেদনপত্র পাঠাতে হবে না । ইন্টারভিউয়ের দিন নিজের বায়োডাটা এবং সমস্ত নথী সহ সরাসরি প্রার্থীকে কলেজে উপস্থিত হতে হবে।

গ্রুপ সি পোস্টের প্রার্থীদের  লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয় হবে।   Group D পদে সরাসরি ইন্টারভিউ  হবে।   ২৫ নভেম্বর ২০২১ সময় সকাল ৯.৩০ মিনিট থেকে বেলা ১১.০০ পর্যন্ত সময়ের মধ্যে রিপোর্ট করতে হবে।

সম্পূর্ণ তথ্যের জন্য নোটিফিকেশন দেখুনঃ http://sfsmahavidyalaya.ac.in/Pop-up/Notice%20for%20Vacant%20Post.pdf

এই তথ্য http://sfsmahavidyalaya.ac.in/ থেকে সংগৃহীত।