রণগ্রাম ইস্যুঃ ফের হাঁটলেন অধীর Adhir on Ranagram Issue

Published By: Madhyabanga News | Published On:

রণগ্রাম ব্রিজ ইস্যু নিয়ে সোমবারের পর মঙ্গলবারও পায়ে হেঁটে প্রতিবাদে বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।  অবিলম্বে রণগ্রাম ব্রীজের বিকল্প ব্যবস্থা করতে হবে- এই দাবীতে ‘একক পদযাত্রা’র দ্বিতীয় দিনে  পুরন্দরপুর থেকে কান্দি পর্যন্ত হাঁটলেন বহরমপুরের সাংসদ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

মঙ্গলবার সকালেও  অ্যাপ্রন পরে স্বমহিমায় রণগ্রাম ব্রীজ ইস্যুতে সরব হলেন  অধীর। কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়,  দুদিনের পদযাত্রার প্রশাসনিক অনুমতি না মেলায় একক পদ যাত্রায় পথে নেমেছেন  সাংসদ। রণগ্রাম ব্রিজ পুনরুদ্ধারের দাবি নিয়ে অধীর এদিন বলেন, দু বছর ধরে ব্রিজের বেহাল অবস্থা। প্রতিদিনের নরক যন্ত্রণা কেন মানুষ ভোগ করবে?  গতকালই গোকর্ন থেকে পুরন্দরপুর পর্যন্ত ৬ কিমি একক যাত্রা করেন অধীর।

যদিও অধীর চৌধুরীর রাস্তায় নামাকে আমল দিচ্ছে না তৃণমূল কংগ্রেস। গতকালই অধীরের ‘একক পদযাত্রা’কে ‘নাটক যাত্রা’ বলে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস TMC  । বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল চেয়ারম্যান আবু তাহের খান Abu Taher Khan  বলেন, “ এর আগেও রণগ্রাম ব্রিজ নিয়ে নাটক যাত্রা করেছেন অধীর। ব্রিজ নির্মাণ নিয়ে তৎপর রাজ্য সরকার”।