ম্যানেজার খুনের মোটিভ কি? তদন্তে পুলিশ

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব প্রতিবেদনঃ প্ল্যাস্টিক কারখানার ম্যানেজার খুনের ঘটনায় চাঞ্চল্য। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের ওমরপুরে ঘোড়শালা মোড় সংলগ্ন এলাকায় প্লাস্টিকের কারখানা। সেখানেই বৃহস্পতিবার সকালে কারখানার কর্মীরা এসে দেখেন ম্যানেজারের মৃতদেহ। বিছানায় পরে থাকে রক্তাক্ত দেহ, মাথায় আঘাতের চিহ্ন, মৃতদেহের পাশ থেকে পাওয়া যায় গুলির খোল। যা দেখে প্ল্যাস্টিক কারখানার কর্মীদের অনুমান, গুলি করে খুন করা হয়েছে ম্যানেজারকে।

জানা যায়, প্লাস্টিকের কারখানার সূচনা লগ্ন থেকেই কেতান বাদিয়ান ম্যানেজারের দায়িত্বে ছিলেন। কারখানা ম্যানেজারের আকস্মিক মৃত্যুতে হতবাক সহ কর্মীরা। জানা যায়, দীর্ঘ ১৫ বছরের বেশি সময় ধরে কেতান বাদিয়ান সকলের প্রিয় রাজু দা ম্যানেজারের দায়িত্ব সামলাচ্ছেন। সকলের সাথেই সু সম্পর্ক ছিল। কেন এই খুন, খুনের পেছনে কারণ কি? দানা বেঁধেছে রহস্যের জট।

ম্যানেজার খুনের পেছনে কি টাকা পয়সার যোগ সুত্র থাকতে পারে? ম্যানেজারকেই কেন টার্গেট করা হল? সব নিয়েই গোটা এলাকায় এদিন থাকে থম থমে পরিবেশ। রঘুনাথগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শনে আসেন অ্যাডিশানাল এসপি সহ উচ্চ পদস্থ পুলিশ কর্তারা। কারখানার কর্মীদের সাথে কথা বলেন। অ্যাডিশানাল এস পি জানান, গুলি লেগেই মৃত্যু। তবে নিজেই নিজেকে আঘাত নাকি অন্য কেউ খুন করেছে? তার তদন্ত শুরু হয়েছে।